আটপাড়ার সুখারী ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো: মুখলেছুর রহমান

মো: আসাদুজ্জামান খান সোহাগ, স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে যথা সময়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন না হলেও নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী বছর ২০২১ সালের মার্চ ও এপ্রিলে ইউনিয়ন পরিষদ গুলোতে নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। নির্বাচনের সম্ভাব্য সময় ঘোষণার পর পরই প্রত্যেক এলাকার মত নেত্রকোণার আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নে নির্বাচনের আমেজ ছড়িয়ে পড়েছে।

সুখারী ইউনিয়নের কুলশ্রী গ্রামের মো: শামছুর রহমান এর পুত্র মো: মুখলেছুর রহমান। তিনি বাংলাদেশ আওয়ামী নির্মাণ শ্রমিক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং হৃদয়ে একাত্তর সাংস্কৃতি পরিষদের উপদেষ্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। একজন আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে ত্যাগী ও নির্যাতিত ব্যক্তি হিসেবে দীর্ঘদিন যাবৎ সুখারী ইউনিয়ন পরিষদকে নিয়ে স্বপ্ন দেখে যাচ্ছেন। এরই মাঝে নিজ ইউনিয়নের ভোটারদের সাথে কুশল বিনিময় ও গণসংযোগের মাধ্যমে তার প্রার্থীতা প্রকাশ করেছেন। এছাড়া পারিবারিক ভাবে ও নিজস্ব ব্যক্তি পরিচয়ে এলাকায় ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে সকলের নিকট পরিচিতি লাভ করেছেন। এলাবাসীর সঙ্গে কথা বললে জানা যায়, মুখলেছুর রহমান একজন সৎ ও নিবেদিত সমাজসেবক হিসেবে সব সময় তাদের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন।



তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নের ধারা আরও বৃদ্ধি পাবে সকলের বিশ্বাস। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মো: মুখলেছুর রহমানের সঙ্গে কথা বললে তিনি জানান, আগামী নির্বাচনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের একজন মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনীত করলে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে পারব।

আরো পড়ুন>>ভ্রমণ ডায়েরী -১৩ পিৎজ্জার নগরী নাপোলিতে

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here