আটপাড়ায় বিএনপি’র দুই গ্রুপে সংঘর্ষ পুলিশের লাঠিচার্জে পন্ড

মো: আসাদুজ্জামান খান সোহাগ, স্টাফ রিপোর্টার:

আটপাড়ায় বিএনপি’র দুই গ্রুপে সংঘর্ষ পুলিশের লাঠিচার্জে পন্ড

আজ রবিবার বিকাল ৩ ঘটিকায় সোনালী ব্যাংক সংলগ্ন আটপাড়া উপজেলায় বিএনপি’র দুই পক্ষে সংঘর্ষ হয়েছে। এতে বিএনপি’র আটপাড়া উপজেলা শাখার সাবেক সভাপতি মো: খায়রুল কবীর তালুকদারের লোকজন উপজেলা বিএনপি’র আহŸায়ক মাছুম চৌধুরী’র কমিটির অন্যতম সদস্য ও ড. রফিকুল ইসলাম হিলালী’র অনুসারী তৌছিফুল ইসলাম এর উপর অতর্কিত ভাবে হামলা চালায়।

এই হামলার ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যা অনুমান সাড়ে ৫ টায় পুনঃরায় উভয় পক্ষে সংঘর্ষে লিপ্ত হওয়ার জন্য মুখোমুখি অবস্থান নিলে আটপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ পন্ড করে দেয়। উপজেলা বিএনপি’র আহŸায়ক মাছুম চৌধুরী এ ধরণের ঘটনায় দুঃখ প্রকাশ ও তীব্র নিন্দা জ্ঞাপন করেন। উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি মো: খায়রুল কবীর তালুকদার জানান, দীর্ঘদিনের দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীদের বাদ দিয়ে ড. রফিকুল ইসলাম হিলালীর এক নেতৃত্বে পূর্ণাঙ্গ কমিটি গঠনে বাদ পড়া নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হওয়ায় এ ধরণের ঘটনা ঘটেছে।



আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল চক্রান্ত করছে। আটপাড়া থানার ওসি তদন্ত খোকন কুমার সাহা জানান বিএনপি’র দুই গ্রুপে সংঘষের জন্য মুখোমুখি অবস্থান নিলে পুলিশের লাঠিচার্জে পন্ড হয়ে যায়।

আরো পড়ুন: ঠাকুরগাঁওয়ে শীতের আগমনে লেপ-তোষক তৈরিতে ব্যস্ত সময় পার করছে কারিগররা

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here