13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

আটপাড়ায় ব্রীজের কাজ শুরু করার দাবীতে মানববন্ধন

বিজ্ঞাপন

আসাদুজ্জামান খান সোহাগ, স্টাফ রিপোর্টারঃ
নেত্রকোনার আটপাড়া উপজেলার দুওজ ইউনিয়নের রবিয়ারগাতী গ্রামে ব্রীজ নির্মাণের কাজ চলমান আছে। কিন্তু পার্শ্ববর্তী গ্রামের কিছু স্বার্থন্বেষী ব্যক্তি ব্রীজ নির্মাণের কাজে বিভিন্ন ভাবে বাঁধা প্রদান করে আসছে। এরই প্রেক্ষিতে ২৬ জানুয়ারী রবিবার উপজেলা চত্বরে নির্বাহী অফিসারের জ্ঞাতার্থে গ্রামের সাধারণ জনগণ ব্রীজ নির্মাণের কাজ অব্যাহত রেখে সম্পন্ন করার জন্য মানববন্ধন করেছেন।

বিজ্ঞাপন




রবিয়ারগাতী ও রায়নগর গ্রামবাসী, স্কুল, কলেজ ও মাদ্রাসা পড়–য়া শিক্ষার্থীদের উপজেলা ও জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াতের একমাত্র রাস্তা। ব্রীজের কাজটি সম্পন্ন হলে গ্রামের কৃষকদের হাওরে উৎপাদিত হাজার হাজার মন ধান সহজেই ঘরে তুলতে পারবেন। স্থানীয় ইউ.পি সদস্য মো: শিপল মিয়া বলেন, আমাদের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে ব্রীজ নির্মাণের প্রকল্প গ্রহণ করে ব্রীজের কাজ শুরু করা হয়।

বিজ্ঞাপন




তবে পার্শ্ববর্তী এলাকার কিছু স্বার্থন্বেষী ব্যক্তির কারণে ব্রীজ নির্মাণের কাজ বন্ধ রাখা হয়েছে। ব্রীজ নির্মাণের কাজ দ্রুত শুরু করার জন্য গ্রামবাসী মাবনবন্ধন করেছেন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতি: দা:) মেহেদী হাসান মৃধা বলেন, অভিযোগের প্রেক্ষিতে ব্রীজের কাজ বন্ধ রাখা হয়েছে। তবে প্রকল্পের নির্ধারিত স্থানেই উপজেলা প্রশাসন সিদ্ধান্ত দিলেই ব্রীজের কাজ শুরু করা হবে।

বিজ্ঞাপন

আরও পড়ুন>> কলমাকান্দায় ক্রেডিট ইউনিয়ন ব্যবস্থাপনা কমিটির শপথ গ্রহণ

ট্যাগ: আটপাড়া

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x