13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

আটপাড়ায় মিথ্যা মামলা থেকে অব্যহতি দিতে অসুস্থ আ.লীগ কর্মীর আহাজারি

মোঃ আসাদুজ্জামান খান সোহাগ, স্টাফ রিপোর্টারঃ

বিজ্ঞাপন

আটপাড়ায় দু ছেলেকে মিথ্যা মামলা থেকে অব্যহিতর দিতে অসুস্থ অসহায় আঃলীগ কর্মীর আহাজারি। ঘটনা সুত্রে জানা যায়, গত ৮ই জুলাই উপজেলার বানিয়াজান ইউনিয়নের পাঁচগজ গ্রামের মোছাঃ মন্জুরা আক্তার স্বামী মোঃকদম আলী আটাপড়া থানায় ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৮০/৪২৭/৫০৬/১১৪ পেনালকোড-১৮৬০ বেআইনী জনতাবদ্ধ বসতবাড়ী,বসত ঘরে অনধিকার প্রবেশ করিয়া হত্যা করার উদ্দ্যেশ্যে মারপিট করিয়া সাধারণ জখম, হাড় ভাঙা গুরুতর জখম,কাটা গুরুতর রক্তাক্ত জখম,ক্ষতি সাধন, চুরি করা, ভয়ভিতি দেখানো ও হুকুম দেয়ার অপরাথে আটপাড়া থানায় ৮জনকে আসামী করে অভিযোগ দায়ের করলে গত ১০ই জুলাই মোঃশাকিল(২২)পিতা আব্দুল মন্নাফ সহ ৭জন এবং ১২ই জুলাই পলাশ(৩৫) নেত্রকোনা আটপাড়া বিজ্ঞ আদালত থেকে জামিন পায়।

বিজ্ঞাপন

এলাকাবাসী সুত্রে জানা যায়, উল্লেখিত মামলায় পলাশ(৩৫) ও শাকিল(২২) কে উদ্দেশ্য প্রোনিত ভাবে জড়ানো হয়েছে। আসামী দুইভাই অত্যন্ত শান্ত প্রকৃতির ছেলে। তাদের মামলায় জড়ানোয় এলাকার মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এদিকে অসুস্হ,অসহায় পিতা সাংবাদিকদের জানান, আমার শান্ত প্রিয় দু”ছেলেকে উদ্দ্যেশ্য প্রোনিত হেয়প্রতিপন্ন, ক্ষয়ক্ষতি সাধনের করতেই এই মামলায় জড়ানো হয়েছে। আমি এই উদ্দ্যেশ্য প্রোনিত মামলা থেকে রেহায় দিতে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। ঘটনাচক্রে আরো জানা যায়,বাদী মন্জুরা আক্তার সম্পর্কে আব্দুল মন্নাফ সহোদর আাপন ভাই বোন। তাদের মাঝে দীর্ঘ দিন যাবত পারিবারিক ভাবে দন্দ্ব চলে আসছে। তাদের গায়েল করতেই এই মিথ্যা সাজানে মামলায় জড়ানো হয়েছ।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে মামলার আই ও এস আই সামছুল হক জানান,মামলা তদন্তাধীন আছে, মেডিকেল সার্টিফিকেট প্রাপ্তি সাপেক্ষে প্রতিবেদন দাখিল করা হবে।

আরও পড়ুন: কেন্দুয়ায় অন্তঃস্বত্তা গৃহবধূকে নির্যাতনঃ স্বামীসহ শ্বশুর-শ্বাশুরি পলাতক

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x