13.7 C
New York
মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১

আটপাড়ায় ‘রহস্যজনক’ ভাবে আত্মহত্যা

মো: আসাদুজ্জামান খান সোহাগ, স্টাফ রিপোর্টার:

বিজ্ঞাপন

নেত্রকোনার আটপাড়ায় রবিবার সকালে বানিয়াজান ইউনিয়নের গাভুরকাছ গ্রামের সোনা মিয়ার ছেলে রিটন মিয়া (৪৫) রহস্যজনক ভাবে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

এলাকাবাসী সূত্রে জানা যায়, আত্মহত্যাকারী ব্যক্তি রিটন মিয়া ইটাখলা বাজারে খাবার হোটেল ও চায়ের দোকান পরিচালনা করত। কিন্তু পাশাপাশি সে মোবাইলে জুয়া খেলার সাথে জড়িত হয়ে দেনাগ্রস্ত হয়। এরই প্রেক্ষিতে স্থানীয় সুদ কারবারীর নিকট থেকে জুয়া খেলার দেনার টাকা পরিশোধ করার জন্য চড়া সুদে টাকা গ্রহণ করে।

স্থানীয় সুদ কারবারী ব্যক্তিরা ঘটনার কয়েকদিন পূর্বে রিটনকে সুদের পাওনা টাকা পরিশোধ করার জন্য আটক করলে সংবাদ পেয়ে এলাকার দুই-তিনজন ব্যক্তি তাদের জিম্মায় নিয়ে আসেন। কিন্তু রিটন মিয়া দেনার টাকা পরিশোধের কোন প্রকার উপায় পেয়ে ও অপমানিত হয়ে নিজ ঘরের ভিতরে আত্মহত্যা করে।

বিজ্ঞাপন

নিহতের স্ত্রী কবিতা আক্তার কান্না জড়িত কন্ঠে জানান, আমার স্বামীকে সুদের টাকার জন্য সুদ কারবারী ব্যক্তিরা লাঞ্ছিত করবে বুঝতে পেরে আমাকে দোকানে রেখে বাড়ীতে চলে গিয়ে ঘরের ভিতরে আত্মহত্যা করে। আমি তদন্ত সাপেক্ষে প্রশাসনের নিকট এই ঘটনার সুষ্ট বিচার চাই। আটপাড়া থানার অফিসার ইনচার্জ মো: জাফর ইকবাল জানান, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন: নেত্রকোনায় ১ বছরে ২২১টি অস্বাভাবিক মৃত্যু: জনমনে উদ্বেগ উৎকণ্ঠা

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x