13.7 C
New York
রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

আটোয়ারীতে গলায় ফাঁস লাগিয়ে নববধুর আত্মহত্যা

আব্দুল করিম, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি :

বিজ্ঞাপন

পঞ্চগড়ের আটোয়ারীতে এক নববধু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের মোলানী গ্রামে। পরিবার সুত্রে জানাগেছে, মোলানী গ্রামের অনাথ বর্মনের কন্যা অর্চনা রাণী( হীরা)(১৮)’র সাথে পার্শ্ববর্তী মোলানী সেনপাড়া গ্রামের প্রমথ বর্মনের পুত্র বকুল বর্মন (২৩)এর সামাজিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানের মাধ্যমে গত ০১ জুলাই ২০২১ ( ১৭ আষাঢ়) তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিজ্ঞাপন

বিবাহের পর থেকে সে জ্বর সহ বিভিন্ন রোগে ভুগছিল। গত শুক্রবার( ২৩ জুলাই) স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ীতে বেড়াতে আসে হীরা। বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে বাবার বাড়ীর লোকজনের অগোচরে রান্না ঘরের ভিতর বাঁশের সাথে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। ঘটনার সংবাদ পেয়ে ওসি(তদন্ত) মোঃ দুলাল উদ্দীন, এসআই জাহাঙ্গীর সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নববধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

পরে লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে পাঠানো হয়।বিবাহের একমাস যেতে না যেতেই নববধু অর্চনা রাণী (হীরা) আত্মহত্যার পথ বেছে নেওয়ায় অনেকের মনে নানা জল্পনা কল্পনা ঘোরপাক খাচ্ছে। নববধুর মা হেম বালা বলেন, তার মেয়ে বেশ কিছুদিন থেকে জ্বরে ভুগছিল। নববধুর স্বামী বকুল চন্দ্র বলেন, চিকিৎসকের পরামর্শে ঔষধ খাচ্ছিল।

বিজ্ঞাপন

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন নববধুর ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে বলেন, এব্যাপারে আটোয়ারী থানায় একটি ইউডি মামলা দায়েরে হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের উপর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন: কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত: থানায় মামলা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x