আবার দেখা হবে, সবাই ভাল থাকুন বিদায়লগ্নে দলীয় নেতাকর্মীদের অসীম অপুর শুভেচ্ছা

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধি:

আবার দেখা হবে, সবাই ভাল থাকুন বিদায়লগ্নে দলীয় নেতাকর্মীদের অসীম অপুর শুভেচ্ছা

আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল এবং বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক লেখক রাজনৈতিক বিশ্লেষক সাবেক এমপি অধ্যাপক অপু উকিল নির্বাচনী এলাকার নিজ বাড়ি থেকে রোববার দুপুরে বিদায় প্রাক্কালে দলীয় নেতাকর্মী ও সুধিজনের উদ্দেশ্যে বলেন, আবার দেখা হবে, সবাই ভালো থাকুন।

আমরা নির্বাচনী এলাকায় জনগণের কাছে আসলে আমাদের যেমন ভালো লাগে, তেমনি চলে যাওয়ার সময় মন কাঁদে। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন যতদিন আমরা এলাকায় থাকি ততদিন আপনাদের দিন রাত অনেক কষ্ট করতে হয়। অসীম কুমার উকিল বলেন, সকলে মিলে শেখ হাসিনার নেতৃত্বে একটি সুন্দর বাংলাদেশ গড়ার জন্য আমরা কষ্ট করছি। এই কষ্টের বিনিময়ে দেশের মানুষ যদি সুখে শান্তিতে বসবাস করতে পারে সেখানেই আমাদের রাজনীতির স্বার্থকতা। তিনি সকলকে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে আগামী প্রতিটি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান।



অধ্যাপক অপু উকিল বলেন, আমরা দেশ মাটি ও মানুষের কল্যানে নিজেদের উৎসর্গ করেছি। আপনারা ভাল থাকলেই আমরা ভাল থাকব। তিনি বলেন, আমাদের সবার প্রিয় নেত্রী প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা ভাল থাকলেই ভাল থাকে বাংলাদেশের মানুষ। তিনি হাসলেই বাংলাদেশ হাসে। তিনিও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে দলীয় সকল নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার ক্ষেত্রে সহযাত্রী হওয়ার আহবান জানান। কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়াস্থ উকিল বাড়ির প্রিয় প্রাঙ্গণে তাদেরকে বিদায়ী শুভেচ্ছা জানান, কেন্দুয়া আটপাড়া উপজেলার দলীয় নেতাকর্মীগণ।



এসময় উপস্থিত ছিলেন, কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারন সম্পাদক পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামরুল হাসান ভূঞা, আটপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফেরদৌস রানা আরজু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া নাজনিন চৌধুরী রেখা, কেন্দুয়া উপজেলা যুব মহিলালীগের সহ-সভাপতি শাহনাজ বেগম, মহিলা আওয়ামীলীগের সভাপতি মিনা আক্তার, সাধারন সম্পাদক সুলতানা পারভীন পপি সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলালীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

আরো পড়ুন: নেত্রকোনায় বাসস্ট্যান্ডে বাস চাপায় হেলপার নিহত

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here