আবু বক্কর সিদ্দিককে উজানগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এলাকাবাসী

আবু বক্কর সিদ্দিককে উজানগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই এলাকাবাসী

রফিকুল ইসলাম কুষ্টিয়া জেলা প্রতিনিধি: আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আবু বক্কর সিদ্দীককে দেখতে চাই ইউনিয়নবাসী। বর্তমান উজান গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ত্যাগী ও পরিশ্রমী নেতা হিসেবে এলাকাবাসী তাকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।



স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা জানান, আবু বক্কর সিদ্দীক উজানগ্রাম ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি, উজানগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক, উজান গ্রাম আলিম মাদ্রাসার সাবেক সফল সভাপতি ও উজান গ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক ভাইস চেয়ারম্যান। এছাড়াও তিনি বৃত্তিপাড়া বাজার বণিক সমিতির উপদেষ্টা হিসেবে আছেন।

উজানগ্রাম এলাকাবাসী জানান, ইউনিয়ন বাসীর নয়নের মনি, সুখে-দুঃখে ও বিপদ-আপদে সব সময় সবার আগে আমরা ইউনিয়নবাসী তাকে কাছে পাই। ত
উজান গ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের আস্থার প্রতীক
ও ইউনিয়নের জনগনকে ভালোবাসা তার মূল লক্ষ্য। আমরা তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।



স্থানীয় আওয়ামী লীগের লোকজন বলেন, বার বার জামাত-বিএনপির কাছে নির্যাতিত নেতা। উল্লেখযোগ্য জামাত-বিএনপির আমলে তার বাড়ি-ঘরে হামলা ও ভাংচুর করা হয়েছিল। ইউনিয়ন বাসির জনপ্রিয়তার শীর্ষ স্থানে যার নামটা ভেসে আসে সে হচ্ছে আমাদের বর্তমান উজান গ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক ত্যাগী ও পরিশ্রমী নেতা জননেতা জনাব আবু বক্কর সিদ্দীক। আমরা তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

আরো পড়ুন>> প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ’র দিনব্যাপী কর্মসূচী

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here