13.7 C
New York
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নাছির উদ্দিন ব্যাপারী

রাউজ আলী, পাবনা জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পদক, সাধারন মানুষের সুখ দুঃখের সাথী গরিব মেহনতি মানুষের আশার আলো সদালপী সৎ যোগ্য ব্যাক্তি নাছির উদ্দিন ব্যাপারী।

বিজ্ঞাপন

তিনি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হোসেন আলী ব্যাপারীর ছেলে। তৃনমূল থেকে উঠে আশা একজন আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন ব্যাপারী। তৃনমুলের নেতাকর্মী ও জনসাধারণের আস্থা অর্জনের মধ্য দিয়ে ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পদক পদ অর্জনের মধ্যে দিয়ে ঢালারচর ইউনিয়নবাসীদের কল্যানে নিরলস কাজ করে যাচ্ছেন।

রাজনৈতিক পরিচিতির বাইরেও সমাজসেবক হিসেবেও সুপরিচিত রয়েছে নাছির উদ্দিন ব্যাপারী। উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন এবং জনকল্যানের কাজ করে অবর্ননীয় ভালবাসা পেয়েছেন ইউনিয়নবাসীর। বর্তমান মহামারী করোনা মোকাবেলায় অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

নাছির উদ্দিন ব্যাপারী এ প্রতিবেদককে বলেন, আমি ঢালারচর ইউনিয়ন পরিষদের নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে আমার প্রাণপ্রিয় সংগঠণ বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ভিশন-২০৪১ সফল করার লক্ষ্যে নেতাকর্মীদের নিয়ে দিন রাত কাজ করে যাচ্ছি।

আরো পড়ুন: টঙ্গিবাড়ীতে জাটকা ইলিশ জব্দ ৩ জেলেকে জড়িমানা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x