ইসলামপুরে পৌর মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম গন সংযোগ

জামালপুর জেলা প্রতিনিধি 

আসন্ন ইসলামপুর পৌরসভা নির্বাচনে বঙ্গবন্ধুর লড়াকু মুজিব সৈনিক গণ মানুষের প্রিয়জন ইসলামপুর উপজেলা আওয়ামিলীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম ২০ নভেম্ববর (শুক্রবার) বিকাল ০৪ ঘটিকায় ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিশাল মিছিল নিয়ে তিনি পৌর শহরের ইসলামপুর থানা মোড়, ধেনুয়ার মোড়, কলেজ মোড়, কাচারি পাড়া মোড়, ঐতিহাসিক ধর্মকূড়া বাজার, গোরস্থান মোড়,পাটনি পাড়া মোড়, হাসপাতাল মোড় সহ বিভিন্ন ওয়ার্ডে গণ সংযোগ করেন। এ সময় তিনি এলাকার সাধারণ মানুষের সাথে কুসলাদি বিনিময় করেন।

তিনি বলেন জনগনের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন সাধিত হয় না। সাধারণ খেটে খাওয়া মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য সৎ, কর্মঠ ও যোগ্য বাক্তির অবশ্যই প্রয়োজন।

তাই আমি আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী। এ জন্য আপনাদের দোয়া ও সহযোগিতা একান্ত ভাবে কামনা করি।

আমি রাজনীতি করতে গিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন দলীয় কর্মকান্ডকে ঘিরে অনেক নিপীড়ন অত্যাচার সহ্য করতে হয়েছে। তাই আমি বিনয়ের সাথে অনুরোধ করব মানীয় প্রধানমন্ত্রি, জেলা আওয়ামিলীগের নেত্রিবৃন্দ, ইসলামপুর উপজেলা আওয়ামিলীগের বিপ্লবী সভাপতি ও স্থানিয় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি’র কাছে একটাই দাবি, আমার বিগত রাজনৈতিক কর্মকান্ড বিবেচনা করে আমাকে দলীয় মনোনয়ন প্রদানের জন্য জোর দাবি জানাচ্ছি।

এ সময় তিনি বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মি ও সাধারণ জনগনের উদ্দেশে আরও বলেন আমি যদি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর দেশরত্ন প্রধানমন্ত্রি’র ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে ইসলামপুর পৌরসভাকে মডেল হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here