13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

ইসলামপুরে ওয়ার্ড আওয়ামী যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ হোসেন শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি \

বিজ্ঞাপন

জামালপুরের ইসলামপুর উপজেলার ৮নং পলবান্ধা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫ ও ৬নং ওয়ার্ড শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

রবিবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৪ ঘটিকার সময় পূর্ব বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে ৮নং পলবান্ধা ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবু।

প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য দানেছ আলী, নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন, ত্রাণ ও পূণবার্সন সম্পাদক মোহন মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক জুলহাস মন্ডল, পৌর আওয়ামী যুবলীগের আহŸায়ক মনিরুজ্জামান লাইজু, শফিকুল ইসলাম শফিক, ।

বিজ্ঞাপন

পলবান্ধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জবান আলী মেম্বার, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান কমল ডিহিদার ও সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম বিপ্লব।

অনুষ্ঠানটি পরিচালনা করেন- পলবান্ধা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি। দ্বিতীয় অধিবেশন শেষে ৫নং ওয়ার্ডে আগামী ৩ বছরের জন্য এরশাদ হোসেনকে সভাপতি ও মিনাল কে সাধারণ সম্পাদক অপর দিকে ৬নং ওয়ার্ডে শফিকুল ইসলাম মন্ডলকে সভাপতি ও দুদু শেখ কে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ জৈন্তাপুরের শিক্ষাঙ্গন শিক্ষার্থীদের পদভারে মুখরিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x