13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

ইসলামপুরে খালেদ মোশারফ (বীরোত্তম) স্মৃতি পরিষদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥

বিজ্ঞাপন

জামালপুর জেলার ইসলামপুরে খালেদ মোশারফ (বীরোত্তম) স্মৃতি পরিষদের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যায় আশরাফুল উলুম মাদরাসা মোড়ে খালেদ মোশারফ (বীরোত্তম) স্মৃতি পরিষদ কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জানাযায়- খালেদ মোশাররফ (বীরোত্তম) জামালপুর জেলার ইসলামপুর উপজেলার মোশারফগঞ্জ গ্রামে ৯ নভেম্বর, ১৯৩৭ সালে জন্ম গ্রহণ করেন। তিনি (১৯৩৭-১৯৭৫) একজন বাংলাদেশি মুক্তিযোদ্ধা ও সামরিক বাহিনীর কর্মকর্তা ছিলেন।

বিজ্ঞাপন

১৯৭১ সালের মুক্তিযুদ্ধে খালেদ মুক্তি বাহিনীর ২ নং সেক্টরের সেক্টর কমান্ডার এবং ‘কে-ফোর্স’-এর সর্বাধিনায়ক ছিলেন। বীরত্বের জন্য তাকে বীর উত্তম পদক দেওয়া হয়। ১৯৭৫ সালের নভেম্বর মাসের ৩ তারিখে তিনি সামরিক অভ্যুত্থানের মাধ্যমে ক্ষমতা দখল করেন।

এর মাত্র ৩ দিন পরে ৭ নভেম্বর তারিখে তিনি এক পাল্টা অভ্যুত্থানে নিহত হন।

বিজ্ঞাপন

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক পৌর মেয়য় ও খালেদ মোশারফ (বীরোত্তম) স্মৃতি পরিষদের সভাপতি জিয়াউল হক জিয়া, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও খালেদ মোশারফ (বীরোত্তম) স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক শফিকুল আলম দুলাল, কৃষিবিদ মুঞ্জুরুল মোর্শেদ হ্যাপী, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মাহবুবুল আলম মামুন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুর রশিদ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি গোলাম ফারুক, সাধারণ সম্পাদক মজিবর রহমান, ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু ও নজরুল ইসলাম প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে খালেদ মোশারফের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও বৈশ্বিকভাবে সারা বিশ্বে কোভিড-১৯ করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এড.মফিজ উদ্দিন মন্ডল এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!