13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

ইসলামপুরে গোয়ালেরচর আব্দুর রহিম বাদশাকে নৌকার মাঝি হিসাবে চায় তৃণমূল ভোটারেরা

মোঃহোসেন আলী শাহ ফকির ইসলামপুর প্রতিনিধি (জামালপুর) :

বিজ্ঞাপন

আসন্ন ইউনিয়ন পরিষদকে সামনে রেখে প্রচার প্রচারণা ঘিরে চলছে জামালপুরের ইসলামপুর উপজেলায় গোয়ালের চর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুর রহিম বাদশা নৌকার মাঝি হিসাবে দেখতে চায় তৃণমূল ভোটারেরা। বসে নেই প্রার্থীরা তারা তাদের আটঘাট বেঁধেই মাঠে নেমেছে।

বিজ্ঞাপন

তাদের বন্দনায় মুখোর হয়ে উঠছে গ্রাম অঞ্চলের প্রতিটা পাড়া মহল্লা হাট বাজার। তাদের নিজের দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা,তাদের রাজনৈতিক ক্যারিয়ার, তুলে ধরে ভোটারদের কাছে দোয়া প্রার্থনা ব্যস্ত রয়েছেন।

মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ মুক্ত আধুনিক গোয়ালের চর ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে মাঠে কাজ করছে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় গোয়ালের চর ইউনিয়ন শাখার সহ-সভাপতি ও সাবেক ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম বাদশা।

বিজ্ঞাপন

এবারের নির্বাচনে মনোনয়ন প্রত্যাশায় শক্ত অবস্থানে মাঠে জোরে সোরে দীর্ঘদিন যাবত কাজ করে চলেছেন তিনি। জয় করে চলেছেন নেতা কর্মী ও সাধারন ভোটারের মন।

তার রাজনৈতিক কারিশমা ও ক্যারিয়ার যোগ্যতা নিয়ে গ্রহণযোগ্যতায় মাঠে এগিয়ে রয়েছেন।

বিজ্ঞাপন

তার দাবি দল তাকে নৌকার মনোনয়ন দিলে তিনি গোয়ালের চর থেকে বিজয়ী লাভ করবেন সাথে সাথে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ইউনিয়নের প্রতিটি গ্রামে উন্নয়নের রোল মডেল ভূমিকা রাখবে।

ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন চেয়ে আওয়ামীলীগ নেতা ও সমাজসেবক,আব্দুর রহিম বাদশা আগে ভাগেই মাঠে নেমে প্রচার-প্রচারণায় জনসমর্থনে এগিয়ে রয়েছেন বলে জানিয়েছেন তৃণমূল দলীয় নেতা কর্মী ও এলাকাবাসী ।

সভারচর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মকবর আলী ও ইলিয়াজ উদ্দিন,লুৎফর রহমান বলেন, রহিম বাদশা একজন আদর্শ ব্যক্তিত্ববান ছাত্রলীগ থেকে উঠে আসা দলের দুর্দিনের পরীক্ষিত সৈনিক হিসেবে পরিচিতি লাভ করেছেন।

তার কাজে দলীয় নেতা কর্মী থেকে শুরু করে সর্বস্থরের মানুষ মুগ্ধ। ইউপি নির্বাচনে দল তাকে দলীয় নৌকা প্রতিক দিলে তার বিজয় সুনিশ্চিত। সাথে সাথে দলের জন্য ও সাধারন মানুষের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করবে বলে আশাবাদ বক্ত করেন।

মালমারা ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু তালেব ও তারা হাজি,হানিফ উদ্দিন বলেন,যোগ্যতা,দক্ষতা,সুনাম,দলের জন্য ত্যাগ,প্রচার প্রচারণা,দলীয় নেতা কর্মীর সমর্থন ভালবাসা সব দিক থেকে এগিয়ে আছেন আব্দুর রহিম বাদশা।

আমরা আশা করি দল এ যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেবেন।
বোলাকিপাড় ,মহলগীরি ও টুংরাপাড়া সাধারণ ভোটার ফকির আলী,তামছা লক্ষী,নজরুল ইসলাম,ডা:মোফাজ্জল,আব্দুল খালেক বলেন,দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষের বিপদে আপদে এগিয়ে এসে নেতা কর্মী ভালবাসা অর্জনের পাশাপাশি এলাকায় ব্যাপক ভালবাসা অর্জন করেছেন রহিম বাদশা।

নৌকার মনোনয়ন দেয়া হলে সে বিজয়ী লাভ করে দলের নেতা কর্মীর ও সাধারন মানুষের সর্বদা পাশে থাকতে পারবে।

আব্দুল গনি মিলিটারি,মোক্তার হোসেন,আতাবুদ্দিন আছাদুজ্জামান বলেন,আব্দুর রহিম বাদশা দীর্ঘদিন থেকে রাজনীতির সাথে সম্পৃক্ত।

আন্দোলন সংগ্রামে সামনে থেকে জামাত বিএনপি ও নব্বইয়ের স্বৈরাচার বিরোধী আন্দোলন ষড়যন্ত্রকে প্রতিহত করেছে। রহিমই নৌকার দাবিদার। রহিম বাদশা নৌকার মনোনয়ন পেলে যেমন সাধারন মানুষ উপকৃত হবে তেমনি দল সুসংগঠিত হবে।

সদা হাস্যজ্জল এই নেতাকে এলাকাবাসিও (দলীয় মনোনয়ন) চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। জনপ্রিয়তা ও জনসমর্থন সব ক্ষেত্রেই সম্ভব্য অপরাপর প্রার্থীর তুলনায় কোন অংশে কম এগিয়ে নেই।

এমনটাই জানাগেছে এলাকা সুত্রে। তার বড় শক্তি জনগন,সাংগঠনিক কারিশমা ও পারিবারিকভাবে আ’লীগ পরিবারের সন্তান।

যা থেকে জনসমর্থন আদায়ে সহায়ক হওয়ায় এবার আ’লীগের দলীয় মনোনয়ন পাবেন বলে এলাকাবাসী ভাবছেন। তিনিও এগিয়ে যাচ্ছেন কাঙ্খিত ও প্রত্যাশার দ্বারপ্রান্তে।

জানতে চাইলে আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম বাদশা বলেন, আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধানে জন প্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি।

নির্বাচিত হলে আমি গোয়ালের চর ইউনিয়নবাসীকে মডেল ইউনিয়ন উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, ইউনিয়নে অনেক সেবা আছে,যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিকঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন।

আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই। আমি সকলের দোয়া ও ভালবাসা চাই।

আরও পড়ুনঃ শ্রীপুরে প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় এক যুবক গ্রেফতার

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x