ইসলামপুরে গ্রাম আদালত বিচার প্রক্রিয়ার নারীর অংশগ্রহণের গুরুত্ব” শীর্ষক কর্মশালা।

জামালপুরের ইসলামপুর উপজেলায় গ্রাম আদালতের বিচার প্রক্রিয়ার নারীর অংশগ্রহণের গুরুত্ব” শীর্ষক কর্মশালা।। বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (২য় পর্যায়) প্রকল্প স্থানীয় সরকার বিভাগ এবং মাদারীপুর লিগ্যাল এইড এসোসিয়েশন (এমএলএএ) এর সহযোগীতায় উপজেলা প্রশাসনের আয়োজনে ১৯ শে আগস্ট (বুধবার) ইসলামপুর উপজেলা পরিষদ সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর কর্মকর্তা মোছাঃ কামরুন্নাহার, জামালপুর জেলার UNDP জেলা প্রতিনিধি এর মালিক শামীম আখতার, উপজেলা সমন্বয়কারী জামালপুর ও মাদারীপুর লিগ্যাল এইড এসোসিয়েশন এর সমন্বয়কারী মোছাঃ রুবিনা বেগম,
আলোচনা সভায় বক্তব্য রাখেন-গ্রামের শান্তি, সুশাসন প্রতিষ্ঠায় সামাজিক হৃদয়তা বৃদ্ধি করা এবং গ্রাম আদালত আইন ও বিধি, শুদ্ধাচার, মূল্যবোধসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোকপাত করেন তিনি।
এছাড়াও তিনি সমাজের শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে গ্রাম আদালতের মাধ্যমে অল্প সময়ে স্বল্প খরচে সাধারণ জনগণ সঠিক বিচার পেতে জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here