13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

ইসলামপুরে চিনাডুলী ইউনিয়নের কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥

বিজ্ঞাপন

জামালপুর জেলার ইসলামপুরে করোনা মহামারী ভাইরাসের জন্য সর্বাত্মক লকডাউনে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি পেশার কর্মহীন মানুষের মাঝে প্রধান মন্ত্রীর উপহার নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় বাস্তবায়নে,উপজেলা প্রশাসনের আয়োজনে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি’র নির্দেশে মঙ্গলবার (৫ এপ্রিল) উপজেলার চিনাডুলী ইউনিয়ন পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে ওই ইউনিয়নের কর্মহীনদের মাঝে আর্থিক সহায়তা নগদ অর্থ তুলে দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম।

জানাগেছে,দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় বাস্তবায়নে কর্মহীনদের মাঝে প্রতি পরিবারকে ৫শত টাকা নগদ সহায়তা প্রদান করা হচ্ছে। এ উপজেলায় ১২টি ইউনিয়নে কর্মহীনদের মাঝে মানবিক সহায়তা হিসেবে প্রতিটি ইউনিয়নে ২ লাখ ৫০ হাজার টাকা করে ৩০ লাখ টাকা ও পৌরসভায় ২লাখ টাকা বরাদ্ধের অনুকুলে দরিদ্র ও দুস্থ ব্যক্তিদের মাঝে জনপ্রতি নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হবে।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ, ৩নং চিনাডুলী ইউপি চেয়ারম্যান আঃ সালাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হক জুয়েল, ভারপ্রাপ্ত সভাপতি নুরে আজাদ ইমরান ও সাধারণ সম্পাদক আলহাজ মিয়া প্রমূখ।

আরও পড়ুনঃ বিজিবির ত্রাণ পেল হতদরিদ্র ফেনীর ৭৫ পরিবার

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x