13.7 C
New York
মঙ্গলবার, মার্চ ২, ২০২১

ইসলামপুরে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

বিজ্ঞাপন

জামালপুরের ইসলামপুর ৩ জানুয়ারি ২০২১ ইং রোজ: রবিবার দলীয় কার্যালয় থেকে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ইসলামপুর উপজেলা শাখার উদ্যোগে এক আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

এ উপলক্ষে ৩ জানুয়ারি ২০২১ ইং সকালে ১১ ঘটিকায় উপজেলা বিএনপি দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাজমুল হাসান কায়েসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক উপজেলা বিএনপি এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ খান খান লোহানী বিপুল।

বিজ্ঞাপন

বিশেষ অতিথি ছিলেন- জেলা বিএনপি বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও পৌর বিএনপি’র সাবেক সভাপতি জয়নাল আবেদীন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকিউল ইসলাম তিব্বত, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম সরকার, সাবেক পৌর যুবদলের সভাপতি আতিকুর রহমান শাহিন,উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাজিম হোসেন নোমান, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক সাকুওয়াত হোসেন সুজন, সাবেক সাংগঠনিক সম্পাদক মনির খান লোহানী, উপজেলা জিয়া পরিষদের সভাপতি আওয়াল সরকার, সাবেক ছা্ত্রনেতা নয়ন খান লোহানী, ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সয়ন হাসান নয়ন, হিন্দু-বৌদ্ধ কল্যাণ ফান্ড সভাপতি শ্রী মহাদেব মহন্ত প্রমুখ।

এছাড়াও উপজেলা, ইসলামপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ও পৌর ছাত্রদলের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ মুজিব শতবর্ষ উপলক্ষে প্রবীণ প্রীতি ফুলবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর ছাত্রদলের আহ্বায়ন নাইম মিয়া ও সরকারি ইসলামপুর বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সদস্য সচিব সাব্বির খান।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x