13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

ইসলামপুরে জাতীয় মৎস্য সপ্তাহ পালতি

মোঃ হোসেন শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি \

বিজ্ঞাপন

বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি এই ¯েøাগানকে সামনে রেখে ইসলামপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ পালতি হয়েছে।

বিজ্ঞাপন

এ উপলক্ষ্যে শনবিার (২৮ আগষ্ট) দুপুরে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন মৎস্য কর্মকর্তা কামরুল হাসান।

মৎস্য কর্মকর্তা কামরুল হাসান মৎস্য চাষের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি সপ্তাহের কর্মসূচী উপস্থাপন করে প্রান্তিক মৎস্য চাষীদের জন্য করণীয় ও মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য তুলে ধরেন।

বিজ্ঞাপন

এ সময় উপস্থতি ছিলেন ফিল্ড এসিসটেন্ট মফিজ উদ্দিন, ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোরাদুজ্জামান, সাধারণ সম্পাদক হাফিজ লিটন, ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম রঞ্জু, দপ্তর সম্পাদক এস.এম হোসেন রানা, কার্যকরী সদস্য হোসেন শাহ্ ফকির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক ফিরোজ খান লোহানী, খাদেমুল হক বাবুল, আঃ সামাদ, এম. শফিকুল ইসলাম ফারুক, এম.কে দোলন বিশ্বাস, লিয়াকত হোসেন লায়ন, সাহিদুর রহমানসহ কর্মরত প্রিন্ট ও ইলকেট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বিজ্ঞাপন

মৎস্য অফিস সূত্রে জানা যায়, ২৮ আগষ্ট থেকে ৩ সেপ্টেম্বর ৭ দিন ব্যাপি মৎস্য সপ্তাহ উপলক্ষে মাইকিং, ব্যানার, পোষ্টার, ফেস্টুন, মাছের পোনা অবমুক্তকরণ, অবৈধ কারেন্টজাল, চায়না রিং জাল বন্ধকরণসহ স্থানীয় সাংবাদিকদের সার্বিক সহযোগীতা চান মৎস্য কর্মকর্তা।

3আরও পড়ুনঃ টঙ্গিবাড়ীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x