13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

ইসলামপুরে দলিল লেখকদের অবৈধ কমিটির বিরুদ্ধে প্রতিবাদ সভা

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি \

বিজ্ঞাপন

জামালপুরের ইসলামপুর উপজেলা সাব রেজিষ্ট্রার অফিসে কর্মরত দলিল লেখকদের অবৈধ কমিটির বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ জুন) দুপুরে সাব রেজিস্টার কার্যালয় প্রাঙ্গনে পূর্বের কমিটি না ভেঙে অবৈধভাবে কমিটি দেওয়ার প্রতিবাদে ওই কর্মস‚চী পালন করে বিক্ষুব্ধ দলিল লেখকরা।

বিজ্ঞাপন

জানা যায়, জামালপুর জেলা দলিল লেখক সমিতির সভাপতি জাহিদুল হক সেলিম, সহ-সভাপতি তোজাম্মেল হোসেন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদুল হাসান নওশাদ স্বাক্ষরিত শামসুল হককে সভাপতি এবং কাজী মো. শফিকুল ইসলাম সাহিদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দেয়।

ওই কমিটিকে ‘অবৈধ’ দাবি করে প্রতিবাদ জানিয়েছে ইসলামপুর দলিল লেখক সমিতির নেতৃবৃন্দসহ দলিল লেখকদের একাংশ। এতে বক্তব্য রাখেন, দলিল লেখক সমিতির সভাপতি পৌর কাউন্সিলর মোহন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ সরদার, লাভলু, সাধারণ সদস্য আব্দুল আজিজ প্রমুখ ।

বিজ্ঞাপন

বক্তারা বলেন- আমাদের কমিটির কাযক্রম চলমান থাকা সত্তে¡ও সাধারণ দলিল লেখকদের অবগত না করে জেলা কমিটি অবৈধভাবে এই কমিটি দিয়েছে।

কমিটি বাতিলের দাবিতে আমরা সাধারণ দলিল লেখকরা অবস্থান কর্মস‚চি পালন করছি। বক্তারা কমিটি বাতিল না হওয়া পর্যন্ত অবৈধ কমিটির বিরুদ্ধে প্রতিবাদ চালিয়ে যাবেন বলে জানান।

বিজ্ঞাপন

আরও পড়ুন|ঃ শিবগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের দায়ে মহতামিম গ্রেফতার

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x