ইসলামপুরে পলবান্ধা ১নং ওয়ার্ডের সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশি মেম্বার পদ প্রার্থী কাজী শাজাহান সুখন

হোসেন শাহ্, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি \

0
2

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামপুর উপজেলার ৮নং পলবান্দা ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশি কাজী শাজাহান সুখন। ইতিমধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তরুণ এ নেতা।

তিনি ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির ইসলামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব রয়েছে ও তার পরিবারের সকলেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত।

মেম্বার পদপ্রার্থী হিসেবে ইতিমধ্যে তিনি এলাকায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

জনসেবার জন্য ১নং ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুব রাজনীতিবিদ হিসেবে সুনাম অর্জন করেছেন। দীর্ঘদিন থেকে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তিনি দিন রাত পরিশ্রম করে সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

১নং ওয়ার্ডের সেকান্দর পাড়া, মাস্টার পাড়া ও খান পাড়া গ্রামের,নতু আকন্দ,জানির আলী,হানিফ আলী,আক্ছে আলী, জুরান, আমিনুর সেখ,জিন্নাত আতিক,দেলকুস কাজী,সাবেক মেম্বার মনজু কাজী, মুনছুন,মাজিদুল হক খান ও চান মিয়া জানান- কাজী শাজাহান সুখন আমাদের পাশে থেকে সহযোগিতা করার জন্য এগিয়ে আসেন। রাত – দিন যখনই চাই আমরা তাকেই পাশে পাই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুব সমাজের অহংকার তরুণ সমাজসেবক কাজী শাজাহান সুখন কে মেম্বার হিসেবে দেখতে চাই।

ইউপি সদস্য পদপ্রার্থী কাজী শাজাহান সুখন বলেন,আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দেয় ও নির্বাচিত করে,তাহলে আমি এলাকাবাসীকে ১নং ওয়ার্ডকে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো।

আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সব সময় সুখে দুঃখে তাদের পাশে থাকা।

ভালুকায় মোহাম্মদীয়া হসপিটালে নবজাতক পরিবর্তনে তোলপাড়

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!