13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

ইসলামপুরে প্রতিপক্ষের বাড়িতে হামলা-ভাংচুর

হোসেন আলী শাহ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ঃ

বিজ্ঞাপন

পূর্ব শত্রæতার জের ধরে জামালপুরের ইসলামপুরে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা।
গত বুধবার (২৮জুলাই) রাতে ৯টায় উপজেলার গাইবান্ধা ইউনিয়নের নাপিতের চর বলিদাপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ।

বিজ্ঞাপন

এ সময় হামলা চালিয়ে হামলাকারীরা অন্তত ২টি ঘরবাড়ি ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের হামলায় মহিলা আহত হয়েছে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,পূর্ব শত্রæতার জের ধরে বলিদাপাড়া গ্রামের আব্দুল রহিম ও তার ভাই লাল মিয়ার সাথে একই ইউনিয়নের সরকার পাড়া গ্রামের দূর্বৃত্তরা মৃত কাইমুদ্দিনের ছেলে নহু, আব্দুল মালেক ও মোশারফের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী দাঙ্গাবাজ তার ছেলেসহ প্রায় ২৫/৩০ জনের একদল সন্ত্রাসীরা লোহার রড়, রামদা,লাঠি সোটা নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে প¦ার্শবর্তী বলিদাপাড় গ্রামের কদমতলী ব্রীজের পৃর্বপাশে প্রতিপক্ষ ক্ষুদ ব্যাবসায়ী আব্দুর রহিম ও তার ভাই আওয়ামীলীগ নেতা লাল মিয়ার বাড়িতে অতর্কিত হামলা চালায়। অনাধিকার বাড়ীতে প্রবেশ করে অন্তত ২টি ঘর বাড়ির বেড়া, সাংসারিক আসবাপত্র, মোটর সাইকেল, পল্লী বিদ্যুৎতের মিটারসহ ভাংচুর ও লুটপাট করে।

বিজ্ঞাপন

হামলাকারীরা ঘরের ভেতরে প্রবেশ করে ট্রাংকে রাখা প্রায় নগদ ১ লাখ ২০ হাজার টাকা ভেঙ্গে নিয়ে যায়। এ সময় মা আলেছা বেগম তাদের বাধা দিতে গিয়ে গুরুত্বর আহত হয়।

বিবাদী রাসেলের পিতা মিজানুর রহমান ওরুফে ফেলুনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান- কিছু সংখ্যক ছেলে বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে আব্দুর রহমানের বাড়িতে হামলা করে বলে জানতে পেরেছি।

বিজ্ঞাপন

গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী জানান- ঘটনাটি আমাকে মুঠোফোনে জেনেছি।

এ ব্যাপারে আব্দুর রহিম বাদী হয়ে ১০জনকে আসামী করে ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুনঃ নাগরপুরে উপজেলা চত্তরের গাছে গাছে মহান আল্লাহ তায়ালার জিকির

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x