ইসলামপুরে প্রাণি চিকিৎসা কেন্দ্র ডা: শিবলী ভেটেরিনারি কর্ণারের শুভ উদ্বোধন

মো: হোসেন আলী শাহ্ ফকির ইসলামপুর,জামালপুর প্রতিনিধি:

ইসলামপুরে প্রাণি চিকিৎসা কেন্দ্র ডা: শিবলী ভেটেরিনারি কর্ণারের শুভ উদ্বোধন করা হয়েছে। রবিবার ১৮ (অক্টোবর) পোল্টি ও ডেইরী কনসালটেন্ট ডা: মো: শফিকুর রহমান শিবলীর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন ছিলেন পৌর মেয়র আব্দুল সেখ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার এস.এম. মাজহারুল ইসলাম।
প্রাণি চিকিৎসা কেন্দ্র হিসেবে ইসলামপুুরে এটিই প্রথম ভেটেরিনারী কর্ণার। ইসলামপুর পল্লী বিদ্যুৎ অফিসের পার্শ্বে নিজস্ব জায়গায় স্থাপিত উক্ত ভেটেরিনারি কর্ণারে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিভিন্ন গৃহপালিত পশু ও প্রাণিদের যত্মসহকারে চিকিৎসা সেবা মানুষের দাড় গোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যে উক্ত ভেটেরিনারী কর্ণারের শুভ উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: মো: ছানোয়ার হোসেন, সহকারি পুলিশ সুপার মো: সুমন মিয়া, উপজেলা কৃষি অফিসার এ.এল.এম, রেজুয়ান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো: কামরুল হাসান, ভেটেরিনারী সার্জন দেওয়ানগঞ্জ ডা: এ.কে.এম আতিকুর রহমান, ভেটেরিনারী সার্জন ইসলামপুর ডা: আব্দুল আলীম, পোল্ট্রি ও ডেইরী কনসালটেন্ট ডা: বাঁধন চন্দ্র সরকার, ইসলামপুর ব্র্যাঞ্চ সোনালী ব্যাংক ব্যবস্থাপক ডা:মো: রবিউল ইসলামসহ ইসলামপুর উপজেলার বিভিন্ন পোল্ট্রি ও লেয়ার ফার্মের মালিকগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি’র বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. মাজহারুল ইসলাম বলেন আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত যে ইসলামপুর উপজেলা জনবহুল এলাকা হিসেবে সরকারি সেবার পাশাপাশি বেসরকারিভাবে একটা চিকিৎসা সেবা কেন্দ্র প্রতিষ্ঠিত হলো। যা দ্বারা অত্র উপজেলার জনসাধারণগণ বিভিন্ন গৃহপালিত পশু ও প্রাণিদের যত্মসহকারে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবে। গৃহপালিত পশু-পাখির চিকিৎসা সেবার জন্য দূর্ভোগ পোহাতে হবে না। যেহেতু আমি একজন কৃষিবিদ তাই এ সকল প্রতিষ্ঠানের প্রতি আমার সু নজর থাকবে। তাই কোন প্রকার সমস্যার সমাধানকল্পে যথা সম্ভব প্রয়োজনীয় সাহায্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আরো পড়ুন> আটপাড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here