13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

ইসলামপুরে বিএনপি’র সাবেক আহŸায়ক খোরশেদুজ্জামান লেবুর দাফন সম্পন্ন

মোঃ হোসেন আলী শাহ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি \

বিজ্ঞাপন

ইসলামপুর পৌর বিএনপির সাবেক আহবায়ক খোরশেদুজ্জামান লেবু গত মঙ্গলবার (১৩ জুলাই) রাত ১২ টা ৩০ মিনিটে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

মরহুমের নামাজের জানাজা বুধবার (১৪জুলাই) দুপুরে তার নিজ এলাকা ভেঙ্গুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। তাঁর মৃত্যুতে জামালপুর জেলা বিএনপি ও ইসলামপুর উপজেলা বিএনপির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ ওয়ারেজ আলী মামুন, সাবেক সংসদ সদস্য আলহাজ সুলতান মাহমুদ বাবু, উপজেলা বিএনপি’র সদস্য সচিব নুরুল ইসলাম নবাব, ইসলামপুর উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক নবী নেওয়াজ খান লোহানী বিপুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবলু, পৌর মেয়র আব্দুল কাদের সেখ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জিয়াউল হক জিয়া, হাসান কবির মঞ্জিল, জেলা বিএনপি’র বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন সরকার।

বিজ্ঞাপন

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহবায়ক রেজাউল করিম ঢালী, উপজেলা যুবদলের আহŸায়ক শেখ হেলাল, দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলাইমান হক সোলাই, বাদুরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল, উপজেলা বিএনপি’র যুগ্ম আহŸায়ক বাবলু সর্দরা, ছাত্রদলের সাবেক সভাপতি নাজিম হোসেন নোমান, উপজেলা ছাত্রদলের আহŸায়ক নাজমুল হসান কায়েস,পৌর ছাত্রদলের আহŸায়ক নাইম মিয়া প্রমুখ।

জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফন শেষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ ময়মনসিংহে পরিবহন শ্রমিকদের নগদ সহায়তা দিলেন সিটি মেয়র টিটু

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x