ইসলামপুরে যত্ম প্রকল্পের নগদ অর্থ বিতরণ

হোসেন শাহ্, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি \

0
1

জামালপুরের ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের ৮শ ৯৩ জন হতদরিদ্র পরিবারের অন্ত:সত্বা নারী ও ৬০ মাস বয়সী শিশুদের আইএসপিপি-যত্ম প্রকল্পের নগদ অর্থ বিতরণ করা হয়েছে

মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে শহীদ স্মৃতি এবিএস উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ।

এ সময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুবাইদুল রহমান দুলাল (বিএসসি), সদস্য সামসুর আলম (নান্নু),ইউনিয়ন আ’লীগের সভাপতি মোবারক হোসেন, পোস্ট অফিস ও ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্যা পুওরেস্ট (আইএসপিপি)-যত্ম প্রকল্পের প্রতিনিধি ও ইউপি সদস্যবৃন্দরা।

উদ্বোধনের সময় কুলকান্দি ইউপি (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ওবায়দুল হক বাবু বলেন, নৌকা প্রতীকে ভোট দিলে দেশের উন্নয়ন হয়,আজকে অন্ত:সত্বা নারী ও ৬০মাস বয়সী শিশুদের যে নগদ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে এটি ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল এমপি তথা আ’লীগের উন্নয়নের ফসল।

তাই আগামীতে যে কোন নির্বাচন এলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিবেন। যাতে জননেত্রী শেখ হাসিনা আবারও আপনাদের সেবা করতে পারে।

জানা গেছে, স্থানীয় সরকার বিভাগ,স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের বাস্তবায়নে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, বিশ^ ব্যাংকের যৌথ অর্থায়নে যত্ম প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে।

এই প্রকল্পের মূল উদ্দেশ্য হচ্ছে, সুনির্দিষ্ট সেবা গ্রহণের বিপরীতে নগদ অর্থ প্রদানের মাধ্যমে শিশুদের পুষ্টি ও মনো দৈহিক বিকাশ সাধন করা।

আরও পড়ুনঃ ফুলবাড়িয়ার ডাক্তার বিথীকে প্রাণঢালা অভিনন্দন