13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

ইসলামপুরে সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার পরিচিতি ও মতবিনিময় সভা

হোসেন শাহ্, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

জামালপুরের ইসলামপুর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ইসলামপুরে কর্মরত সকল সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২অক্টোেবর) বিকালে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় নবাগত নির্বাহী কর্মকর্তা বলেন, ইসলামপুর উপজেলায় ইউএনও হিসেবে আমি যোগদান করে আপনাদের সাথে প্রথম মতবিনিময় সভায় মিলিত হয়েছি।

দায়িত্ব পালনকালে তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করে বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ অংশ, আর সাংবাদিকরা জাতির দর্পন হিসেবে দেশের বাস্তব চিত্র সমাজের কাছে তুলে ধরেন।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, প্রকৃত সংবাদকর্মীরা সব-সময় প্রশাসনকে সকল কাজে সহযোগিতা করে থাকেন। আপনাদের সহযোগিতার মাধ্যমে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড স্বচ্ছতার সহিত বাস্তবায়ন এবং প্রশাসনের সব ধরনের সেবা দ্রæত জনগণের দোঁরগোড়ায় পৌঁছে দিতে সক্ষম হব।

দায়িত্ব পালনকালে সরকারের নির্বাহী আদেশ মেনে আইন অনুযায়ী সব ধরনের কাজ করব, তবে আমারও ভুল হতে পারে, সে ক্ষেত্রে আপনারা ভুলটা ধরিয়ে দিলে শুধরে নিব।

বিজ্ঞাপন

কিন্তু আইনের পরিপন্থী কোন কাজ আমার দ্বারা হবে না।

এ সময় কর্মরত সকল সাংবাদিকদরা নবাগত নির্বাহী কর্মকর্তাকে দায়িত্ব পালনকালে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অধ্যক্ষ জামান আব্দুন নাসের চৌধুরী চার্লেস, ইসলামপুর প্রেক্লাবের সভাপতি মোরাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক হাফিজ লিটনসহ সকল কর্মরত সাংবাদিকবৃন্দ।

সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনে নবাগত ইউএনও’র কাছে সার্বিক সহযোগিতা ও নিরাপত্তা দাবি করেন।

আরও পড়ুনঃ টঙ্গীবাড়ীতে ইলিশ জব্দ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x