13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

ইসলামপুর পলবান্ধা ইউনিয়ন পরিষদ নির্বাচনের আলোচনার শীর্ষে খোর্শেদ আলম বিল্পব

মোঃ হোসেন আলী শাহ ফকির ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

বিজ্ঞাপন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুরের ইসলামপুর উপজেলার পলবান্ধা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান হিসেবে খোর্শেদ আলম বিল্পব কে পেতে চান পলবান্ধা ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

বিজ্ঞাপন

এই ইউনিয়নের একাধিক চেয়ারম্যান প্রার্থীর মধ্যে মানুষের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন খোর্শেদ আলম বিল্পব।

পলবান্ধা ইউনিয়নের সকল বয়সী ও শ্রেণি পেশার মানুষের পরিচিত মুখ ও আপনজন খোর্শেদ আলম বিল্পব । মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি, ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে।

বিজ্ঞাপন

বিয়ে সাদী,অভাবী,কাজহীন মানুষকে কাজ দেয়া,যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করাসহ ইউনিয়নের নানা উন্নয়নমূলক কর্মকান্ডে তাকে দেখা যায়। করোনা কালীন ও বন্যায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও বিতরণ করেন তিনি।

খোর্শেদ আলম বিল্পব বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব না।

বিজ্ঞাপন

তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে এলাকার উন্নয়নের স্বার্থে প্রার্থী হয়ে মাঠে নেমেছেন।

খোর্শেদ আলম বিল্পব নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক উন্নয়নশীল ইউনিয়ন গঠন করতে চান।

একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতা মূলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি। এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা যায়,দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার খোর্শেদ আলম বিল্পবকে ভোট দিয়ে নির্বাচিত করতে চান।

ইতিমধ্যে পলবান্ধা ইউনিয়নের যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক খোর্শেদ আলম বিল্পব এর পক্ষে সকলে মাঠে নেমেছেন।

শুধু যুব সমাজ নয়,ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেণি-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে খোর্শেদ আলম কে চেয়ারম্যান হিসেবে চায়। জনগণের পছন্দের প্রার্থীকে নৌকার মনোনয়ন দেওয়া হলে এ ইউনিয়ন পরিষদ ও জয়লাভ করবে আওয়ামীলীগ।

নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে খোর্শেদ আলম বিল্পব বলেন,আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন দেশরত্ন শেখ হাসিনার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

দেশরত্ন শেখ হাসিনার আদর্শকে সমুন্নত রেখে আমি জনগণের জন্য কাজ করতে চাই। সারাদেশের মধ্যে উন্নয়নের রোল মডেল হবে জামালপুরের ইসলামপুর পলবান্ধা ইউনিয়ন পরিষদ,সন্ত্রাস,দূর্নীতি মাদক মুক্ত হবে এটি।

আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল পলবান্ধা ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য। তাই আমি মনে করি জনগণের পছন্দের তালিকায় আমি রয়েছি।

আমাকে নৌকার মনোনয়ন দেওয়া হলে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

আরও পড়ুনঃ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান ইলাছ মিয়া

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x