13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

ইসলামপুর পৌরসভা ৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শহীদুল্লাহর গনজোয়ার

মোঃ হোসেন আলী শাহ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ॥

বিজ্ঞাপন

ইসলামপুর পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শহীদুল্লাহ প্রশংসায় এলাকাবাসী। পুনরায় বর্ণিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শহীদুল্লাহর গনজোয়ার বইছে।

বিজ্ঞাপন

তিনি এবারও পৌর ৮নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে লড়বেন বলে জানিয়েছেন। ইতিমধ্যে তিনি ৮নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গনসংযোগ ও এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করে যাচ্ছেন। এসব কারনে কাউন্সিলর পদে পুনরায় প্রার্থী হিসাবে প্রশাংসায় ভাসছেন শহীদুল্লাহ।

এলাকার সম্ভাব্য প্রার্থীরা চষে বেড়াচ্ছেন মাঠে ময়দান। ঘুরে বেড়াচ্ছেন ওয়াডের্র এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। নির্বাচনী হাওয়া বইছে মাঠে ময়দানে।

বিজ্ঞাপন

তবে বসে নাই কোন প্রার্থী। আপন গতিতে চালিয়ে যাচ্ছে নির্বাচনের প্রচারণা। সময় যতই ঘনিয়ে আসছে, ততই বেড়ে যাচ্ছে নির্বাচনী আমেজ। চা’র গরমের সাথে গরম হচ্ছে নির্বাচনের মাঠ। আলোচনা-সমালোচনা চলছে মানুষের মুখে মুখে। বিভিন্ন অফিস,মুদি দোকান সহ গ্রাম,হাট-বাজার বিভিন্ন চা’র দোকানে এখন আলোচনা চলছে শুধু নির্বাচন নিয়ে।

জানা গেছে, ইসলামপুর পৌরশহরে ৮নং ওয়াডের তেঘরিয়া মিয়া পাড়া গ্রামের ছাইদুর রহমানের ছেলে শহিদুল্লাহ, উপজেলা যুবলীগের সদস্য ও বর্তমান কাউন্সিলর। ওয়ার্ড বাসীর কাছ থেকে দোয়া চেয়েছেন। তার আর্দশ জনগনের সেবা করা,মানুষের কষ্ট কে ভাগ করে নেওয়া।

বিজ্ঞাপন

এবারও ভোট যুদ্ধে কোমর বেঁধে নেমেছেন তিনি। যার কারনে জনগণের সাড়াও পাচ্ছেন। জনগনের ইচ্ছায় তিনি আবার ও নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করেছেন। সবকিছু মিলিয়ে এবারও চমক দেখাতে পারেন তিনি।

ভোটারেরা জানান, ভোট আসলে প্রার্থীরা নানা প্রতিশ্রুতি দেয়। কিন্তু ভোট শেষ হলে ভুলে যায় তাদের দেয়া সেসব প্রতিশ্রুতি দেখায় মেলেনা জন প্রতিনিধিদের। সে ক্ষেত্রে শহীদুল্লাহ ব্যতিক্রম।

আমরা আবারও ওনাকে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করব। ভোটাররা আরো জানায়,আমাদের অতীতে এবং বর্তমানে শহীদুল্লাহ কে আমরা যে কোন আপদ-বিপদে পাশে পেয়েছি। আমরা নির্বাচনে তাকে ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করব।

শহীদুল্লাহ জানান, আমি দেশ ও জনগণের সেবা এবং এলাকার উন্নয়ের জন্য আবারও নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। এই ওয়ার্ডের মাদক মুক্ত,জোয়া মুক্ত,সন্ত্রাসী মুক্ত,চাদাবাজী মুক্ত ওয়ার্ড গড়ার লক্ষে উন্নয়ন ধারা অব্যহতি রাখতে আমি মানুষের দ্ধারে দ্বারে যাচ্ছি। জনগনের সাড়াও পাচ্ছি।

জনগণ চাইলে তাদের খেদমত করার সুযোগ পাব। আমি চাই জনগণের খেদমত করতে। জয় পরাজয় আল্লাহ হাতে। কেউ আমার প্রতিপক্ষ নই। আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

আরও পড়ুনঃ দেওয়ানগঞ্জে অবৈধ বালু উত্তোলনের ৬টি ড্রেজার মেশিন জব্দ।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x