13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

ইসলামের নাম নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে ধর্মের মূল শিক্ষা থেকে মানুষকে বঞ্চিত করা হচ্ছে …..ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান

মোঃ হোসেন আলী শাহ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ঃ

বিজ্ঞাপন

ইসলামের নাম নিয়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে ধর্মের মূল শিক্ষা থেকে মানুষকে বঞ্চিত করা হচ্ছে। ইসলামপুর উপজেলা নোয়ারপাড়া সোনামূখী জামে মসজিদ নির্মান ভিওি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল।

বিজ্ঞাপন

মঙ্গলবার বিকালে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের উপ-সচিব দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড, জামাল আব্দুল নাসের বাবুল,সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী মন্ডল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না , সহকারি কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান রোকন, বীর মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন স্বাধীন উপজেলা আ’লীগের সহ-সভাপতি জামান আবু নাছের চৌধুরী চার্লেস, নোয়ারপাড়া ইউপি চেয়ারম্যান সুরুজ,ইউনিয়ন আ’লীগের সভাপতি আছাদুজ্জামান আছাদ,সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা,উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লাজু,সাংগঠনিক সম্পাদক আলামিন,সবুজ খন্দকার,ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইদুর রহমান ও রাসেল।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সন্ত্রাস-জঙ্গীবাদ সৃষ্টির মাধ্যমে নিরীহ মানুষ হত্যা করে ইসলামের সুনাম নষ্ট করা হচ্ছে তাই আমাদের সবাইকে সতর্ককতা অবলম্বন করতে হবে।

বিজ্ঞাপন

তিনি আরোও বলেন- দেশ ও জাতির কল্যাণে সকলকে জঙ্গীবাদ নির্মুলে সহযোগিতা করতে হবে। সু শিক্ষা অর্জন করে জাতির উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

আরও পড়ুনঃ বাঘবেড় ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শাহজাহান সরকার

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x