13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ফ্রান্স প্রবাসী শেখ আতাউর রহমান

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার::সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৯নং ডৌবাড়ী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী লংপুর গ্রামের কৃতী সন্তান ফ্রান্স প্রবাসী শেখ আতাউর রহমান ৯নং ডৌবাড়ী ইউনিয়নবাসী ও দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খীদের পবিত্র ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বিজ্ঞাপন




ফ্রান্স প্রবাসী শেখ আতাউর রহমান
বিশিষ্ট সমাজ সেবক,দুঃখি মানুষের আশ্রয় স্থল,পরিচ্ছন্ন,পরিশ্রমী,

বিজ্ঞাপন

তিনি শেখ আতাউর রহমান বলেন,ঈদুল আযহা ত্যাগের,আনন্দের এবং ধৈর্য্যরে। মহান আল্লাহ পাকের সান্নিধানে সান্নিধ্য অর্জনে সর্বোচ্চ ত্যাগের ও ধৈর্য্যরে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছিলেন হযরত ইব্রাহিম (আঃ)। সেই থেকে এই পর্যন্ত মুসলিম মিল্লাত আল্লাহ পাকের সন্তুষ্টি সাধনে পশু কুরবানির মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করে আসছে।

আমি ৯নং ডৌবাড়ী ইউনিয়নবাসী সহ সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। সকলের অব্যাহত সুখ,শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।ঈদের মাধ্যমে মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামত কিংবা অনুগ্রহন ধন্য করে থাকে। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামত হিসেবে আল্লাহ তালায় ঈদ দান করেছেন। তাই এ পবিত্র দিনে ডৌবাড়ী ইউনিয়ন বাসীকে শুভেচ্ছা অভিনন্দন জানাই।

বিজ্ঞাপন




তিনি আরো বলেন, এই পবিত্র ঈদ উদযাপনের মাধ্যমে পারস্পরিক মমতা, ও ভালোবাসার বন্ধন সৃষ্টি হতে পারে। আমি ডৌবাড়ী বাসীকে ত্যাগ ও ধৈর্য্যরে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে ঈদ অর্থাৎ আনন্দ বার্তা সকলের মাঝে পৌঁছে দেবো। আর নয় পরশ্রীকাতরতা,জয় হোক সম্প্রীতি ও প্রশান্তির। সুস্থ-সুন্দর,বর্ণাঢ্য-বর্ণিল এবং সার্থক-সফল আনন্দময় হোক সকলের জীবন।

ডৌবাড়ী বাসীকে জানায়,সবাইকে ঈদ মোবারক।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x