স্বাস্হ্যবিধি না মেনে ঈদ ভাতার নামে প্রতিবাদ বিক্ষোভ

0
185

মোঃ আল মামুন,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া;
বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস প্রার্দুভাবের মধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে ঈদ উৎসবের ভাতা বাতিলের প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়ন।

স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে বৃহস্পতিবার (২ জুলাই) সকাল ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিরাসারের বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ের সামনে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়ন এ কর্মসূচি পালন করেন।

এই বিক্ষোভ কর্মসূচিতে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়নের সদস্যরা সামাজিক দূরত্ব না মেনে স্বাস্থ্য বিধি উপেক্ষা করতে দেখা গেছে। এই করোনা ভাইরাসের পাদুর্ভাবের মধ্যেও সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে তারা জনসমাগম করে এ বিক্ষোভ করেন।

এবিষয়ে জানতে চাইলে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি শাহ আলম বলেন, করোনাভাইরাসের এই মহাদুর্যোগেও আমরা কাজ করে যাচ্ছি, কোম্পানির উৎপাদন অব্যাহত রেখেছি। এ অবস্থায় ব্যবস্থাপনা পর্ষদ আমাদের ঈদুল আজহার বোনাস বাতিলের যে সিদ্ধান্ত নিয়েছেন, সেটি অমানবিক। আমরা এ সিদ্ধান্ত বাতিলের দাবি জানাচ্ছি।

কর্মসূচিতে স্বাস্থ্যবিধি মানা হয়নি এমন প্রশ্নে তিনি বলেন,আমরা স্বাস্থবিধি মেনেই আমাদের আন্দোলন করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here