13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

উন্নয়নের ধারা অব্যাহত রেখে বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণে আবারো সুযোগ চান চেয়ারম্যান উজ্জ্বল।।

আরিফ রববানী ময়মনসিংহ।।

বিজ্ঞাপন

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৪নং কানিহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল পুণরায় ইউনিয়নবাসীর সেবার সুযোগ এবং উন্নয়নের ধারবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বানের মাধ্যমে তার নির্বাচনী প্রচার শুরু করেছেন।

বিজ্ঞাপন

রবিবার (২৬শে সেপ্টেম্বর) সন্ধ্যায় ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সুলতানপুর ও জিলকি গ্রামের ভোটারদের সাথে মতবিনিময় সভায় চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল জাতির পিতার স্বপ্নের সুখী-সমৃদ্ধ ও উন্নত কানিহারী ইউনিয়ন উপহার দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে আসন্ন নির্বাচনে দ্বিতীয়বারের মত আবারো তার বিজয় ধরে রাখতে এলাকাবাসীর প্রতি আহবান জানান।

তিনি সুলতানপুর ও জিলকি গ্রামবাসীর সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি যেন আবারও আপনাদের মাঝে নৌকা মার্কা নিয়ে আসতে পারি সে লক্ষে আপনাদের দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করছি।

বিজ্ঞাপন

কানিহারী ইউনিয়নের সর্বস্তরের মানুষের ভাগ্য উন্নয়নে যেন কাজ করতে পারি সেইজন্য আমাকে আরেকবার ভোট দিয়ে জনগণের সেবাকরার সুযোগ দেয়ার জন্য আমি আহবান জানাচ্ছি।

চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল বলেন, যেহেতু এটা আমার নির্বাচনী সভা, তাই, এই সভা থেকেই আমি সমগ্র ইউনিয়নবাসীর কাছে আবেদন জানাই- আরেকবার ভোট চাই। আমি জনগণের সেবা করতে চাই। ইউনিয়নকে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশের অন্তর্গত সুখী-সমৃদ্ধ উন্নত হিসেবে গড়ে তুলতে চাই, আপনাদের চাহিদা ও জাতির পিতার স্বপ্ন আমি পূরণ করতে চাই।

বিজ্ঞাপন

তিনি বলেন-আমার কোনো ভুলত্রুটি হলে আপনারা আমাকে ক্ষমা করে দিবেন। কানিহারী ইউনিয়নের মানুষের সেবা করতে চাই।

আমি আপনাদের সন্তান, আপনাদের মাঝেই বড় হয়েছি। আমি মনে করি এই সুলতানপুর গ্রাম আমার নিজের গ্রাম, ইউনিয়নবাসীকে সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করবে বলে জানিয়ে তিনি সবসময় ইউনিয়নবাসীর পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

স্থানীয় সমাজ সেবক শামসুদ্দিন এর সভাপতিত্বে ও নাজিম উদ্দীনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামিলীগের সিনিয়র সহ সভাপতি গোলাম রববানী,সাংস্কৃতি সম্পাদক সবুর আহমেদ,সম্মানিত সদস্য ইমরুল হাসান স্বপন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক শাহিন
ন্দকার, আহাম্মদাবাদ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খোরশিদ আলম,৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সোহেল আহমেদ,আমিনুল ইসলাম প্রমুখ।

এছাড়াও স্থানীয় রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ বকশীগঞ্জ পৌর আ.লীগের বর্ধিত সভা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x