এক বছরের ছেলেকে নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে পূজা

0
2
এক বছরের ছেলেকে নিয়ে বিয়ের পিঁড়িতে পূজা

বলিউড ও টলিউড দুই ইন্ডাস্ট্রিরই জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জী। নিজের ইচ্ছে পূরণ করে এক বছর এক মাসের ছেলেকে নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন পূজা। স্বামী কুণাল ভার্মার সঙ্গে গত ১৫ নভেম্বর দ্বিতীয়বার সাত পাঁকে বাঁধা পড়েছেন এই অভিনেত্রী।

গত বছরের ১৫ এপ্রিল ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে কুণাল ভার্মার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার কথা ছিলো পূজা ব্যানার্জীর। কিন্তু করোনার কারণে বাতিল হয়ে যায় তাদের বিয়ের অনুষ্ঠান। এরপর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। চমকপ্রদ তথ্য হলো- সেসময় অন্তঃসত্ত্বা ছিলেন পূজা।

কিন্তু পূজার ইচ্ছে ছিলো ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা হবে। আর সেটিই হলো। পূজা-কুণালের ছেলে কৃষভের বয়স এখন এক বছর এক মাস। তাছাড়া করোনা পরিস্থিতিও অনেকটা ঠিকঠাক। তাই আর দেরি না করে, গত ১৫ নভেম্বরেই বিয়ের অনুষ্ঠানের ব্যবস্থা করে ফেললেন এই তারকা দম্পতি। এরমধ্য দিয়ে কুণালের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের বন্ধনে জড়ালেন পূজা।

একেবারে ঘনিষ্ঠদের নিয়ে বসেছিল বিয়ের আসর। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে পুজা লিখেছেন, ‘নতুন করে বিয়ে করলাম। আবার। কুণাল বর্মা পতিদেব।’

কুণালের আগে আরও একজনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূজা। তবে কলকাতার এই অভিনেত্রীর প্রথম স্বামী অবশ্য অভিনয় জগতের কেউ ছিলেন না। নাম না জানা গেলেও তার পদবি জানা। কারণ ২০১৩ সালে বিচ্ছেদের পর পূজা ব্যানার্জী হলেও তার আগে পূজা বসু ছিলেন।

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারণ কোনও দিনই জানাননি অভিনেত্রী। তবে একটা বিষয় সবারই জানা। প্রথম বিয়েতে থাকাকালীনই কুণালের প্রেমে পড়েছিলেন পূজা।

আরও পড়ুন: দেওয়ানগঞ্জে ইউএনও জ্বালিয়ে দিলো ড্রেজার মেশিন