13.7 C
New York
রবিবার, জানুয়ারি ২৪, ২০২১

এ্যাডভাঞ্চার লঞ্চের ধাক্কায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার

রিয়াজ মাহমুদ, পটুয়াখালী প্রতিনিধি:

বিজ্ঞাপন

নিখোঁজের ৬ দিন পরে পটুয়াখালীর বাউফলে মনির হোসেন মৃধা (৩৩) নামের এক জেলের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ৭ টায় তেঁতুলিয়া নদীর ধূলীয়া লঞ্চঘাট এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত মনির কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের মৃত আব্দুস ছত্তার মৃধার ছেলে। নিহত মনির এক ছেলে ও এক মেয়ের জনক। বাউফল থানার অফিসার ইনচার্জ ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আজ সকালে তেঁতুলিয়া নদীর ধূলীয়া লঞ্চঘাট এলাকা থেকে এ্যাডভাঞ্চার-১১ নামের যাত্রীবাহী দোতালা লঞ্চের ধাক্কায় নিখোঁজ মনির হোসেন মৃধা (৩৩) নামের জেলের লাশ উদ্ধার করা হয়েছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে। উল্লেখ্য, শনিবার (৯ জানুয়ারি) রাতে মনির, জসিম (২৫) ও রাসেল (২৭) নামের তিন জেলে তেঁতুলিয়া নদীর বাদামতলা নামক পয়েন্টে ইলিশ মাছ শিকারের জন্য জাল ফেলেন।

বিজ্ঞাপন

রাত পৌনে ১টার দিকে ঢাকা সদর ঘাট থেকে পটুয়াখালীর পায়রা বন্দরের উদ্দেশ্যে ছেড়ে আসা এ্যাডভাঞ্চার-১১ নামের একটি দোতালা লঞ্চ ওই জেলে নৌকায় ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এসময় জসিম ও রাসেল সাতরে তীরে উঠতে সক্ষম হলেও মনির নিখোঁজ ছিলেন।

আরো পড়ুন: মুজিববর্ষে সরকারি ঘর চায় ভূমিহীন মাখন রবিদাস

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x