13.7 C
New York
সোমবার, জানুয়ারি ২৫, ২০২১

করোনার দুর্যোগ মুহূর্তে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান,অহীদ সিরাজ

বিজ্ঞাপন

জাহাঙ্গীর আলম,নির্বাহী সম্পাদকঃ
বর্তমানে করোনা ভাইরাসের প্রভাবে দেশের জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাস আতঙ্কে সরকারি নির্দেশনায় সবকিছু বন্ধ থাকায় নগরজুড়ে সাময়িক বিপাকে পড়েছেন কয়েক লাখ হতদরিদ্র মানুষ।

বিজ্ঞাপন

চট্টগ্রাম মহানগরের বিভিন্ন উৎপাদনমুখী কারাখানাগুলো বন্ধ থাকায় কর্মহীন শ্রমিক পরিবারে দেখা দিয়েছে হতাশা। রিক্সা-ভ্যান , রাজমিস্ত্রি, সবজি বিক্রেতা,

দিনমজুর,ভিক্ষুকসহ অসংখ্য মানুষ সীমাহীন কষ্টে দিন পার করছেন।

বিজ্ঞাপন

দেশের যে কোনো দুর্যোগ মুহূর্তে সব সময় মানবতার ফেরিওয়ালা হিসেবে দেখতে পাই। সেসব মানুষের কথা চিন্তা করে ঘরে বসে থাকতে পারেননি মানবতার ফেরিওয়ালা
দি চিটাগং চেম্বার এন্ড কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক,চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের সদস্য সচিব, সাতকানিয়া সমিতি চট্টগ্রাম এর আহ্বায়ক,চিটাগং মেট্টোপলিটন সপ অনার্স এর সভাপতি,অনলাইন প্রোটাল জয় নিউজ বিডির সম্পাদক ও প্রকাশক অহীদ সিরাজ চৌধুরী স্বপন।

তিনি (২৯ মার্চ)রবিবার চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় হতদরিদ্র মানুষের দ্বারে দ্বারে গিয়ে চাল, ডাল, সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন ।

বিজ্ঞাপন

এছাড়াও তিনি দেশের যে কোনো দুর্যোগ মুহূর্তে মানবতার ফেরিওয়ালা হিসেবে দেখা যায়। ব্যাক্তিগত উদ্যেগে সবসময় সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়ান। অসহায় মানুষের প্রতি তাঁর আবেগ আর ভালোবাসার শেষ নেই। অসহায় মানুষ যেন তাঁর আত্মার আত্মীয়।

এলাকার তথা দেশের যেকোন দুর্যোগকালীন সময়ে তিনি কোন প্রকার প্রচার ছাড়াই নিরবে মানুষের কল্যাণে সাহায্যের হাত বাড়িয়ে দেন। একমাত্র মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষে তিনি প্রচার ছাড়াই হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে চান এমনটাই তাঁর বক্তব্য।

তিনি আরো বলেন দেশে কেউ যাতে অনাহারে না থাকে সে জন্যে নিজ উদ্যোগে আমার সাধারণ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x