13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

করোনা প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার আহবান জানান -মোস্তারী মোরশেদ

জাহাঙ্গীর আলম

বিজ্ঞাপন

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বেসরকারী কারাপরিদর্শক, চট্টগ্রাম উইম্যান চেম্বারের পরিচালক ও চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক মোস্তারী মোরশেদ স্মৃতি বলেছেন, করোনার দ্বিতীয় ঢেউ চলছে। সরকার ঘোষিত কঠোর লকডাউন তখনই কার্যকর হবে জনগণ আমরা সচেতন হবো।

বিজ্ঞাপন

সরকার জনগণের কল্যাণে লকডাউনের মতো কঠোর পদক্ষেপ নিলেও আমরা অনেক সময় সচেতন না হওয়ার কারণে করোনা সংক্রমিত হচ্ছি। করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ঘরের বাহিরে গেলেই মাস্ক ব্যবহার করতে হবে, করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহারের বিকল্প নেই। তাই তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার আহবান জানান।

আজ রবিবার (১ আগস্ট) চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে কারাবান্দিদের জন্য করোনা মহামারীতে সুরক্ষা রাখার জন্য মোস্তারী মোরশেদ স্মৃতি ও আবেদীন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইফতেখার আবেদিন চৌধুরীর যৌথ উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী চট্টগ্রাম কারাগারের সিনিয়র জেল সুপার মোহাম্মদ শফিকুল ইসলাম খান ও জেলার দেওয়ান মোহাম্মদ তারিকুল ইসলামের হাতে তুলে দেওয়ার সময় এসব কথা বলেন।

বিজ্ঞাপন

এসময় চট্টগ্রাম কারাগারের সিনিয়র জেল সুপার মোহাম্মদ শফিকুল ইসলাম খান বলেন, করোনা এখন প্রকোপ আকার ধারণ করেছে। কারাবন্দিদের সুরক্ষা রাখার জন্য আমরা সর্বাত্বক কাজ করে যাচ্ছি। এই সময়ে কারাবন্দিদের জন্য স্বাস্থ্য সামগ্রী উপহার দেওয়ায় মোস্তারী মোরশেদ স্মৃতিকে ধন্যবাদ জানান তিনি। এসময় বেসরকারী কারা পরিদর্শক আব্দুল হান্নান লিটন, ইয়াছির আরাফাত কচি, মোরশেদা পারভীন মিষ্টি প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: বান্দরবানে রানী মাতা অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে!

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x