কলমাকান্দায় আওয়ামীলীগের সভাপতিকে হুমকি | দুর্জয় বাংলা

মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৯:৪১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
তারাকান্দায় অতিরিক্ত দামে লবন বিক্রি করায় ৬ প্রতিষ্ঠানকে জরিমানা মদনে গুজব ছড়িয়ে লবণের দাম বৃদ্ধি: ২ ব্যবসায়ীকে জরিমানা ৬ষ্ঠ এসএমই ব্যাংকিং ম্যাচমেকিং ফেয়ার এর শুভ উদ্বোধন দুর্গাপুরে পেঁয়াজের পর লবনের দাম বৃদ্ধি,অস্বস্তিতে ক্রেতারা গৌরীপুর হঠাৎ লবন দাম বেড়ে ১০০ টাকা কেজি! ডায়াবেটিক সেন্টারের বর্ষপূতি পালন ও স্হানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সম্পন্ন পূর্বধলায় বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে এ্যাসিটিভি ডিভাইস বিতরণ পূর্বধলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে রবি মৌসুমের কৃষি উপকরণ বিতরণ অভিযুক্ত আড়তদারদের বিরুদ্ধে প্রয়োজনে বিশেষ ক্ষমতা আইনে ব্যবস্থা নেয়া হবে,চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহনগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ২ বসত ঘরসহ ১০টি দোকান পুড়ে ছাই




কলমাকান্দায় আওয়ামীলীগের সভাপতিকে হুমকি

কলমাকান্দায় আওয়ামীলীগের সভাপতিকে হুমকি




কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার কলমাকান্দায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাসকে হুমকি ও অকথ্য ভাষায় গালাগালি করার অভিযোগ উঠেছে ইমতেয়াজ রাব্বি ও জামান মিয়া নামে দুই যুবলীগ কর্মীর বিরুদ্ধে ।




পরে সেলিমকে পিটিয়ে আহত করেছে চন্দন বিশ্বাসের সমর্থকরা। গুরুতর আহত সেলিমকে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ নিয়ে উপজেলা দুই পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ, দলীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ৮ সেপ্টেম্বর রাতে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস সন্ত্রাসী হামলার স্বীকার হয়। পরে ৯ সেপ্টেম্বর সন্ত্রাসী হামলায় আহত উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস বাদী হয়ে দ্রুত বিচার আইনে যুবলীগ কর্মী ইমতেয়াজ রিব্বি, জামান মিয়া ও সেলিম মিয়ার নাম উল্লেখসহ অজ্ঞাত আরও
পাঁচজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।




আজ বৃহস্পতিবার বিকেলে ওই মামলার আসামি উপজেলা মসজিদ সংলগ্ন এলাকার মো. জালাল উদ্দিন রুমির ছেলে ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য এরশাদুর রহমান মিন্টুর বড় বোনের ছেলে ইমতেয়াজ রিব্বি ও চান্দুয়াইল গ্রামের মো. বাতেন মিয়ার ছেলে ও উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদের বড় ভাইয়ের ছেলে জামান মিয়া জামিনে এসে উপজেলা প্রেসক্লাব রুমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাসকে অকথ্য ভাষায় গালাগাল করে জানতে চায় কেন তাদের বিরুদ্ধে এই মিথ্যা মামলা দেওয়া হয়। ওই সময় উপজেলা সদরের প্রেসক্লাবে চন্দন বিশ্বাস স্থানীয় সাংবাদিকদের সাথে বসে আলাপ করছিলেন।




এ সময় ইমতিয়াজ রিব্বি সাংবাদিকদের সামনে তাকে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে। এ সময় সাংবাদিকদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। এ বিষয়টি চন্দন বিশ্বাসের সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়লে কলমাকান্দা বাজারে উত্তেজনা দেখা দেয়। এ সময় ওই ঘটনার জের ধরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনের সড়কে জামিনে থাকা ওই মামলার অপর আসামি মো. সেলিম মিয়াকে চন্দন বিশ্বাসের সমর্থকরা মারধর করে। পরে স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।




অভিযোগ অস্বীকার করে ইমতিয়াজ রিব্বি বলেন, পলাশ বিশ্বাসের সাথে কি হয়েছে আমার জানা নেই। ওই সময় আমি এলাকায় ছিলাম না। আমাকে মিথ্যে মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।

কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাসের সাথে তার মোবাইলে একাধিকবার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। তিনি মোবাইল রিসিভ করেননি।




কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি চন্দন বিশ্বাসের সাথে কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কিছুটা উত্তেজনা দেখা দিয়েছিল। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এ ব্যাপারে এখন পযন্ত্য থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *







আজকের নামাজের সময় সূচী

সেহরির শেষ সময় - ভোর ৪:৫৪
ইফতার শুরু - সন্ধ্যা ১৭:১৬
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৫৯
  • ১১:৪৭
  • ১৫:৩৭
  • ১৭:১৬
  • ১৮:৩২
  • ৬:১৩







১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বানিজ্য মেলা

©২০১৩-২০১৯ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla