কলমাকান্দায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা! স্বামী-শ্বশুর-শাশুড়ি,ননাসসহ গ্রেফতার-৪ - durjoy bangla | দুর্জয় বাংলা

বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০২:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
একুশে পদকপ্রাপ্ত প্রফেসর ড. বিকিরণ প্রসাদ বড়–য়া’র সাথে রাজ কম্পিউটার নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ টাঙ্গাইলের পৌলি নদীতে অবৈধভাবে বালু উত্তোলনে হুমকির মুখে রেলসেতু ও মহাসড়ক ব্রীজ নাগরপুরে ভূমিহীন পরিবার পুনর্বাসনকল্পে বাছাই কার্যক্রম শুরু নাগরপুর উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ বারহাট্টায় পূর্ণ দিবস কর্মবিরতি বকশীগঞ্জে দোকানঘর ডাকাতি পূর্বধলায় বিভিন্ন প্রতিষ্ঠান, অসহায় ও দুস্থদের মাঝে সোলার প্যানেল বিতরণ পূর্বধলায় মেছো বাঘের বাচ্চা আটক নেত্রকোনায় তৃণমূল পর্যায়ে নারীর ক্ষমতায়ন বিষয়ক মতবিনিময় সভা নেত্রকোনায় কালেক্টরেট সহকারী সমিতি’র পূর্ণ দিবস কর্ম-বিরতি পালন




কলমাকান্দায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা! স্বামী-শ্বশুর-শাশুড়ি,ননাসসহ গ্রেফতার-৪

কলমাকান্দায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা! স্বামী-শ্বশুর-শাশুড়ি,ননাসসহ গ্রেফতার-৪

কলমাকান্দায় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা! স্বামী-শ্বশুর-শাশুড়ি,ননাসসহ গ্রেফতার-৪




কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :

নেত্রকোণার কলমাকান্দায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী, শ্বশুর-শ্বাশুরি ও ননাসসহ চারজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন – স্বামী কানু চৌধুরী (৩০), শ্বশুর করুণা চৌধুরী(৬০) ও শ্বাশুরি জৈয়ন্তী চৌধুরী (৫২) এবং সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা গ্রামের সুশংকর দাসের স্ত্রী ননাস সুপ্রীতি দাস (৩৫)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে , উপজেলার বড়খাঁপন ইউনিয়নের দত্তখিলা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে গত সেপ্টেম্বরে এক সন্তানের জননী গৃহবধূ দিতি সরকার (২২) এর মরদেহ তার স্বামীর বাড়ি থেকে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে বিষয়টি আত্মহত্যা করেছে এই বলে চালিয়ে দেয় শ্বশুর বাড়ির লোকজন। ওই গৃহবধূর চাচা শ্বশুর কবিরঞ্জন চৌধুরী বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন (১০(৯)২০১৯ ইং)। ওই সময় খবর পেয়ে থানায ছুটে যান গৃহবধূর মা বাবা ও স্বজনরা। সন্দেহ সৃষ্টি হলে পরে গৃহবধূ দিতি সরকার (২২) এর মরদেহ ময়নাতদন্তের জন্য জেলার নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পারিবারিক সূত্রে জানা যায়- প্রায় তিন বছর পূর্বে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার চামারজানি ইউনিয়নের বিশারা গ্রামের প্রাণেশ সরকারের কন্যা দিতি সরকার (২২) এর সহিত সামাজিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন কলমাকান্দা উপজেলার বড়খাঁপন ইউনিয়নের দত্তখিলা গ্রামের করুণা চৌধুরীর পুত্র কানু চৌধুরী (৩০)। তাদের সাংসারিক জীবনে সৌরভ চৌধুরী (১৪) মাস নামে একটি পুত্র সন্তান রয়েছে ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. শহীদুল ইসলাম জানান ময়নাতদন্ত প্রতিবেদনের মাধ্যমে জানা যায়, প্রায় নয়মাস পূর্বে মারধরের একপর্যায়ে ওই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা শেষে ঘরের ধন্যার সাথে ঝুলিয়ে রাখে। পরে বিষয়টি আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা চালায স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন।
এব্যাপারে গত সোমবার সকালে নিহতের মা দিপালী সরকার (৪২) বাদী হয়ে ওই চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো পাঁচজনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন (১০(০২)২০২০ইং)।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম প্রতিনিধিকে জানান শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী, শ্বশুর-শ্বাশুরি ও ননাসসহ চারজনকে গ্রেফতার করে সাতদিনের পুলিশ রিমান্ড চেয়ে নেত্রকোণা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

আরো পড়ুন>>> গোবিন্দগঞ্জে আন্তর্জাতিক যুদ্ধাপরাধি মামলা পরিদর্শনে তদন্ত সংস্থা

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ অনুসন্ধান

আজকের কুইজ

সৌরজগতের বৃহত্তম গ্রহ কোনটি?

ফলাফল জেনে নিন

Loading ... Loading ...
google map durjoybangla







আজকের নামাজের সময় সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১২ পূর্বাহ্ণ
  • ১২:১৫ অপরাহ্ণ
  • ৪:২১ অপরাহ্ণ
  • ৬:০৩ অপরাহ্ণ
  • ৭:১৭ অপরাহ্ণ
  • ৬:২৪ পূর্বাহ্ণ

বন্দরনগরী চট্টগ্রামে গাড়ি জগতে আমদানিকারকের একটি বিশস্ত প্রতিষ্ঠান auto cox

auto cox_durjoybangla.com







©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla