13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

কলমাকান্দায় দুই মাস বয়সী শিশু কন্যার মরদেহ উদ্ধার

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :

বিজ্ঞাপন

নেত্রকোণার কলমাকান্দায় দুই মাস বয়সী এক শিশু কন্যা কুলসুমার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার বিকালে উপজেলার রংছাতি ইউনিয়নের কৃষ্ণপুর গ্রাম থেকে দুই মাস বয়সী শিশু কুলসুমা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃত কুলসুমা ওই ইউনিয়নের রায়পুর গ্রামের মো. ফারুক মিয়ার কনিষ্ঠ কন্যা।

মৃতের বাবা ও স্থানীয় সুত্রে জানা যায়, আজ থেকে প্রায় ৩ বছর পূর্বে মো. ফারুক মিয়ার প্রথম স্ত্রী শিরিন আক্তার ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ঢাকা কুর্মিটোলা হাসপাতালে ৫ সন্তান রেখে মারা যান। এরপর প্রায় দেড় বছর হবে একই ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের তাজুল ইসলামের মেয়ে সৌদি ফেরত বিধবা নারী আমেনা খাতুনের সহিত মো. ফারুক মিয়া সামাজিক ভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বিজ্ঞাপন

নতুন করে তাদের দাম্পত্য জীবন ভালই কাটছিল এক বছর। এর মধ্যে গর্ভবতী হয়ে পড়েন আমেনা খাতুন। সন্তান প্রসবের দিন মাস কাছাকাছি হওয়ায় গত কোরবানি ঈদের আগে পিতৃলয়ে চলে যান। পরে কন্যা শিশু সন্তান জম্ম দেন। তার নাম রাখা হয় কুলসুমা। বর্তমান তার বয়স দুই মাস। ওই শিশু সন্তান রেখেই ফের বিদেশ যেতে চাই আমেনা। আর তার স্বামী বিদেশ যেতে মানা করেন। এর জের ধরেই তাদের মধ্যে মনো মালিন্য দেখা দেয়। একপর্যায়ে আমেনা খাতুন তার স্বামীর বাড়ীতে যাবে না বলে জানায়।

আজ থেকে ৫ দিন পূর্বে ফারুককে তার শ্বাশুড়ি মোবাইল ফোন বলেন, আমার মেয়ে নাতনি কে নিয়ে তোমার বাড়িতে আর যেতে চাই না। তাই তুমি একটি কাগজ লিখিত দাও। কখন কি হয় বলাতো যায় না। এই ৫দিনের মধ্যে কোন যোগাযোগ করতে পারে নাই ফারক। আজ বৃহস্পতিবার সকাল প্রায় ৮ টার দিকে তার বড় ভাইয়ারা মোর্শদ মোবাইল ফোন করে জানায় ফারুক তোমার মেয়ে কুলসুমা হঠাৎ করে মারা গেছেন।

বিজ্ঞাপন

এ খবর শুনে ফারুক তড়িঘড়ি করে ছুটে যান শ্বশুরালয়ে। বিছানায় শুয়ে থাকা শিশু কুলসুমার মরদেহ দেখে তার মনে সন্দেহ সৃষ্টি হয়। এটা স্বাভাবিক মৃত্যু হতে পারে না। পরে থানা পুলিশকে খবর দেওয়া হয়। পরে ওইদিন বিকালে শিশু কুলসুমা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এবিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান প্রতিবেদককে সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলেই কুলসুমার মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। মামলা দাখিলের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি ।

আরও পড়ুন: ট্রেনের ছাদে ছিনতাই, নিহত ২ আহত ১

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x