13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

কলমাকান্দায় ৫ নারীকে শ্রেষ্ট জয়িতা সম্মামনা প্রদান

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :

বিজ্ঞাপন

নেত্রকোণার কলমাকান্দায় বুধবার বেগম রোকিয়া দিবসে প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় বিশেষ অবদানের জন্য উপজেলার ৫ নারীকে শ্রেষ্ট জয়িতা সম্মামনা প্রদান করা হয়।

বিজ্ঞাপন

এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তন অনুষ্ঠানে শ্রেষ্ট জয়িতা সম্মামনা প্রাপ্ত নারী হলেন- কপোতী ঘাগ্রা-শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী, সানজিদা আক্তার,- সফল জননী, শাহানা আক্তার,অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী, হালিমা আক্তার নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোগে জীবন শুরু করা নারী, মোছা. মিনারা ইসলাম সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নারী।



বিজ্ঞাপন

উপজেলার শ্রেষ্ট জয়িতা নারীদের হাতে আনুষ্টানিক ভাবে সম্মমনা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পপি রানী তালুকদার।



বিজ্ঞাপন

সম্মামনা প্রদান শেষে ইউএনও মো. সোহেল রানার সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পপি রানী তালুকদার এর সঞ্চালনায় “জয়িতা তোমরাই বাংলাদেশের বাতিঘর” প্রতিপাদ্য নিয়ে শীর্ষক অনুষ্টানে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক তালুকদার ,ইউএনও মো. সোহেল রানা, বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম, উপজেলা মহিলা পরিষদের সভাপতি রওশনারা পারভীন, জয়িতা মিনারা ইসলাম, কেয়ার বাংলাদেশ প্রোগ্রাম অফিসার মো. জসীম উদ্দিন, এপি ম্যানেজার নাজিপুর পরিতোষ রেমা, অত্র কার্যালয়ে প্রশিক্ষক তপন সরকার ও সুখা মানখিন প্রমুখ।

আরো পড়ুন: নেত্রকোনা হানাদার মুক্ত দিবস আজ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x