13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

কেন্দুয়ায় আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় কাল

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধি:

বিজ্ঞাপন

কেন্দুয়ায় আশ্রয়ন প্রকল্পের ২২ সুবিধাভোগী পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হবে কাল শনিবার। এতে সভাপতিত্ব করবেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।

বিজ্ঞাপন

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন নেত্রকোণা-৩ আসনের এমপি বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম ও কেন্দুয়া পৌরসভার মেয়র উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আসাদুল হক ভূঞা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মইন উদ্দিন খন্দকার জানান, বেলা ৩ টার দিকে কুন্ডুলি আশ্রয়ন প্রকল্পের ১২টি এবং ভরাপাড়া ১০ পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হবে। মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে যাদের জমিও ছিলনা ঘরও ছিলনা তাদেরকে জমি এবং ঘর উপহার দেয়া হয়েছে। তাদের সুখ দুঃখের সামগ্রীক খোঁজ খবর নিতে এই মতবিনিময় সভা।

বিজ্ঞাপন

তিনি আরো জানান, সুবিধাভোগী ২২ পরিবারের সদস্যদের হাতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে চাল, ডাল, লবন, তেল, পেয়াজ, আলু সহ বিভিন্ন সামগ্রী তুলে দেয়া হবে। মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মী ও সুবিধাভোগী পরিবারের সকল সদস্য সহ সংশ্লিষ্ঠ সকলকে যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন উপজেলা প্রশাসন।

আরও পড়ুন: কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত: থানায় মামলা

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x