কেন্দুয়ায় গরুসহ দুই চোর আটক

মাদকাসক্ত যুবকের এক বছরের জেল দিলেন ভ্রাম্যমান আদালত

কেন্দুয়ায় গরুসহ দুই চোর আটক

দুটি চোরাই গরু সহ ২জনকে আটক করেছে কেন্দুয়া থানা পুলিশ। বৃহস্পতিবার অভিযান চালিয়ে কেন্দুয়া নেত্রকোণা সড়কে সেনের বাজার নামক স্থান থেকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে কেন্দুয়া পৌর এলাকার কমলপুর মহল্লার সালামের ছেলে হাইয়ুল (৩৫) ও ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারো বাড়ি ইউনিয়নের তেলুয়ারী গ্রামের আব্দুল আওয়ালের ছেলে শাহ আলম (৩০)। কেন্দুয়া থানা পুলিশের এস আই হাফিজ উদ্দিন জানান, চিরাং ইউনিয়নের গোপালাশ্রম গ্রামের এক কৃষকের দুটি গরু বুধবার রাতে চুরি হয়।

গরুগুলি পিকআপ ভ্যানে নেত্রকোনার উদ্দেশ্যে পাচার করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালিয়ে ৭৫ হাজার টাকা মূল্যের একটি বকনা গরু ও একটি বাচুর পিকআপ ভ্যান সহ উদ্ধার করা হয়। গরুর সঠিক মালিক যাচাই বাচাইয়ের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কেন্দুয়া থানার ওসি (তদন্ত) হাবিবুল্লাহ খান বলেন, চোরাইকৃত গরুর মালিকানা যাচাই বাচাই করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মাদকাসক্ত যুবকের এক বছরের জেল দিলেন ভ্রাম্যমান আদালত

নেশার টাকা না পেলেই মা বাবাকে অত্যাচার নির্যাতন করত মাদকাসক্ত যুবক হৃদয় মিয়া (২৪)। ছেলের অত্যাচার নির্যাতন সইতে না পেরে তাকে পুলিশের হাতে তুলে দেন মা বাবা। এ ঘটনাটি ঘটেছে কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের দিঘলকুশা রাজিবপুর গ্রামে। হৃদয় ওই গ্রামের শফিকুল ইসলামের ছেলে। বাবা মায়ের অভিযোগে, বুধবার দুপুরে পুলিশ গিয়ে যুবককে আটক করে ঘটনা সত্যতা খুজে পায়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও মোঃ মইন উদ্দিন খন্দকার ভ্রাম্যমান আদলত পরিচালনা করে অভিযুক্ত যুবককে ১ বছরের কারাদন্ডের নির্দেশ দেন।



এসময় তাকে আরো ৫ শত টাকা অর্থদন্ড করা হয়েছে। বৃহস্পতিবার এর সত্যতা নিশ্চিত করে ইউএনও বলেন, হৃদয় দীর্ঘদিন ধরে গাজা সেবন করে মা বাবাকে নির্যাতন করে আসছিলেন। বাবা মায়ের অভিযোগের সত্যতা পেয়ে তাকে ১ বছরের দন্ডাদেশ প্রদান করা হয়েছে।

আরো পড়ুন: তারাকান্দায় সবজি’র বাজার সাধারন ক্রেতার নাগালের বাহিরে

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here