কেন্দুয়ায় ছুরিকাঘাতে যুবক খুন: আটক ১

রাখাল বিশ্বাস, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি:

0
3
কেন্দুয়ায় ছুরিকাঘাতে যুবক খুন: আটক ১
নিহত রুকন উদ্দিন ও আটক মেহেদী হাসান জয়

নেত্রকোনার কেন্দুয়ায় রুকন উদ্দিন (৩৫) নামে একজন দুবৃর্ত্তের ছুরিকাঘাতে খুন হয়েছেন। রুকন উদ্দিন উপজেলার নওপাড়া ইউনিয়নের দূর্গাপুর গ্রামের হাসিম উদ্দিনের ছেলে।

এ ঘটনার সময় মারাত্মক আহত কাউরাট গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রাকিব (৩৪) কেও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রুকন উদ্দিন খুনের ঘটনায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন একই ইউনিয়নের শিমুলাটিয়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান জয়কে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও এলাকাবসী জানান, বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে নওপাড়া বাজার সংলগ্ন স্থানে রুকন উদ্দিনকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রুকন উদ্দিনের বাম বুকে ও পেটে মারাত্মক জখম হয়। রুকন উদ্দিন ও রাকিবকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ডা: জাবেদুর রহমান রুকন উদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং রাকিবকে ময়মনসিংহ কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ভারপ্রাপ্ত ওসি কেন্দুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ও এসআই সামেদুল ইসলাম জানান, মেয়ে সংক্রান্ত ঘটনার জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তবে এখন পর্যন্ত মামলা হয়নি। পরিস্থিতি শান্তর রাখতে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আহত মেহেদী হাসান জয়কে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।

আরও পড়ুন: কেন্দুয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!