কেন্দুয়ায় দুর্জয় বাংলা’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

কেন্দুয়ায় দুর্জয় বাংলা'র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

দুর্জয় বাংলা ডেস্কঃ

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল (দুর্জয় বাংলা’র) উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ ( কেন্দুয়া – আটপাড়া ) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল এর পক্ষে অসহায় , অসচ্ছল ও নিম্ন আয়ের ১৩০জন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৪ এপ্রিল ২০২০) বিকালে নওপাড়া ইউনিয়নে জুড়াইল গ্রামের কলেরবাড়ীতে সামাজিক দুরত্ব বজায় রেখে সমাজের গরিব , অসহায় , অসচ্ছল ও নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল , তেল , আলু , লবণ , পিয়াজ সহ শুকনো খাবার দেওয়া হয়। আর করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াস, সাবান প্রদান করা হয়।




কেন্দুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান ভূঞার সভাপতিত্বে ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আলা উদ্দিনের সঞ্চালনায় নওপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম তাজুল, আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ আল ফারুক ছানা, ছাত্রলীগ নেতা মোঃ আনোয়ারুল ইসলাম আকন্দ, সাংবাদিক মাঈন উদ্দিন সরকার রয়েল, আওয়ামী লীগের নেতা মোঃ মাসুদ রানাসহ স্থানীয় নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণে নিজস্ব অর্থায়নে সার্বিক সহযোগিতায় করেন মোঃ ওমর ফারুক ছোটন, রফিকুল ইসলাম জসীম, সোনা মিয়া, আশরাফুল আলম, শাহজাহান কবির, শিপন আহমেদ, এমদাদুল হক সুজন, সোজা উদ্দিন, সঞ্চয় আহমেদ, নাজমুল হাসান হৃদয় সহ প্রমুখ।




দুর্জয় বাংলা’র সম্পাদক বলেন, ‘করোনা ভাইরাসের কারণে দীর্ঘ দিন ছুটি থাকায় আমাদের সমাজে যারা রিকশা-ভ্যান চালায়, চা-বিক্রেতা, ফুটপাতের হকার তাদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে। এমন অবস্থায় আমরা ১৩০ পরিবারের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছি। মানবিক কারণে সমাজের বিত্তবানদেরও নিম্ম আয়ের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়ানো উচিৎ।’

আরো পড়ুন>>> কেন্দুয়ায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় জরুরী সভা অনুষ্ঠিত

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here