13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

কেন্দুয়ায় মহান বিজয় দিবস পালিত

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

যথাযোগ্য মর্যাদায় উৎসাহ উদ্দীপনার মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে মহান বিজয় দিবস উদযাপন করা হয়। সূর্যদয়ের সাথে সাথে তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। সরকারি বেসরকারি ভবন ও বাড়ির আঙ্গিনায় উড়ানো হয় লাল সবুজের জাতীয় পতাকা।

বিজ্ঞাপন

এর পর স্বাধীনতা স্মৃতি ফলকে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড, কেন্দুয়া উপজেলা ও পৌর আওয়ামীলীগ, কেন্দুয়া প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, উপজেলা প্রেসক্লাব সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তপক অর্পন করা হয়। এছাড়া বাড়ি বাড়ি গিয়ে মুক্তিযোদ্ধাদের দেয়া হয় সংবর্ধনা ও বিশেষ পুরষ্কার। কেন্দুয়া অফিসার্স ক্লাব আয়োজন করে বেডমিন্টন টুর্নামেন্টের।



বিজ্ঞাপন

সকাল ১১টায় জামাত শিবির মুক্ত বাংলাদেশ গড়ার দাবীতে কেন্দুয়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা সদরে বিশাল আনন্দ মিছিল বের করে। মিছিল শেষে স্বাধীনতা স্মৃতি ফলক প্রাঙ্গণে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞার সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক কামরুল হাসান ভূঞার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম। সমাবেশ শেষে জামাত শিবির ও রাজাকারমুক্ত বাংলাদেশ গড়ার দৃপ্ত প্রত্যয়ে শপথবাক্য পাঠ করেন আওয়ামীলীগের শত শত নেতাকর্মী।

আরো পড়ুন: মদনে সংঘর্ষে নিহতের ঘটনায় লুটপাট ও ভাঙচুর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x