কেন্দুয়ায় শ্রমজীবি ও নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

দুর্জয় বাংলা ডেস্কঃ

করোনা ভাইরাসের প্রভাবে উদ্ভুত পরিস্থিতিতে নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের দিগদাইর গ্রামের দেড় শতাধিক শ্রমজীবি ও নিম্নআয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার (১৮ এপ্রিল) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ (কেন্দুয়া আটপাড়া) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এমপি অসীম কুমার উকিলের পক্ষে বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপক অপু উকিল প্রদত্ত এসব খাদ্য সহায়তা বিতরণ করেন কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূইয়া।

এ সময় আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহ আল ফারুক ছানা, আলী আহম্মদ ভুইয়া, আজিজুল হক ভূইয়া, আব্দুস সালাম, কৃষকলীগ নেতা গোলাপ ভূইয়া, যুবলীগ নেতা রফিউল ইসলাম, বাবুল, আনোয়ার ও ছাত্রলীগ নেতা গালিব হাসান ইমনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কেন্দুয়া আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূইয়ার সাথে কথা হলে তিনি জানান, করোনা ভাইরাসের কারণে শ্রমজীবি ও নিম্নআয়ের মানুষজন গৃহবন্দি এবং কর্মহীন হয়ে পড়েছেন। তাই তাদের পরিবারের খাদ্য সংকট নিরসনের লক্ষে বাংলাদেশ আওয়ামীলীগের

সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল খাদ্য সহায়তা প্রদান করে আসছেন। এরই ধারাবাহিকতায় আমরা এমপির সহধর্মিনী অধ্যাপক অপু উকিল প্রদত্ত খাদ্য সহায়তা পৌর শহরের দিগদাইর গ্রামের দেড় শতাধিক পরিবারে পৌছে দিয়েছি।

আরো পড়ুন>>> কেন্দুয়ায় কর্মহীন গৃহবন্দিদের খাদ্যসামগ্রী দিল বন্ধু জাগরণ সেবা সংঘ

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here