13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

কেন্দুয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষনের পর পরিকল্পিত ভাবে হত্যা: ধর্ষকের ফাঁসির দাবীতে মানববন্ধন

সমরেন্দ্র বিশ্বশর্মা, বিশেষ প্রতিনিধি:

বিজ্ঞাপন

সপ্তম শ্রেনীর স্কুল ছাত্রী সাদিয়াকে ধর্ষনের পর পরিকল্পিত ভাবে হত্যার ঘটনায় ধর্ষক ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে উপজেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটি ও নাগরিক সমাজ। রোববার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মানব বন্ধন শেষে তারা ধর্ষক আরিফকে অবিলম্বে গ্রেফতার ও তার ফাঁসির দাবীতে নেত্রকোনা জেলা প্রশাসক বরাবর একখানি স্মারকলিপি দাখিল করেন।

বিজ্ঞাপন

গত ১৬ ফেব্রুয়ারি কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ভরাপাড়া গ্রামের মজিবুর রহমানে কন্যা সপ্তম শ্রেনীর ছাত্রী সাদিয়াকে ধর্ষন করে একই গ্রামের আরিফ নামের এক যুবক। পরদিন ওই ছাত্রীর লাশ তার নিজের বাড়ীর ঘরের ধর্নার সঙ্গে ঝুলে থাকতে দেখে তার পরিবারের লোকজন।

পরে তার বাবা ডাক চিৎকার দিয়ে আরিফের বাড়ির দিকে দৌড়ে যেতে থাকলে আরিফ ও তার পরিবারের অন্যান্য লোকজন মজিবুর রহমানের উপর হামলা চালায়। ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ ওঠেছে, ধর্ষনের পর আরিফ ও তার লোকজন সাদিয়াকে পরিকল্পিত ভাবে হত্যা করে ঘরের ধর্নার সঙ্গে ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় সাদিয়ার বাবা মজিুবর রহমান বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, ওই মামলার প্রধান আসামী আরিফ এখনও পলাতক। ৫ জন আদালতে আত্মসমর্পন করে জামিনে মুক্তি পেয়েছে। আলতু নামে এক ব্যাক্তি জেল হাজতে রয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আনিসুর রহমান জানান, স্কুল ছাত্রীর লাশের ময়না তদন্তের রিপোর্টের পর জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। তিনি বলেন, মামলার প্রধান আসামী আরিফকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো পড়ুন: এলাকার মাটিই আমাদের ইন্ড্রাস্ট্রিঃ অসীম কুমার উকিল

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x