13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

কেন্দুয়া-আটপাড়াসহ দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা অসীম ও অপু উকিলের

বিজ্ঞাপন

নেত্রকোনা-৩ কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকা সহ দেশের সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ-উল আযহার প্রাণভরা শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নব্বই’র গণ আন্দোলনের অন্যতম ছাত্রনেতা নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল ও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল।

বিজ্ঞাপন



শুভেচ্ছা বার্তায় তারা বলেন, করোনা দূর্যোগে ও বন্যার কবলে পরে মানুষ ক্ষয়ক্ষতির সম্মুখীন হলেও জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব দূর্যোগ মোকাবেলায় সম্মুখপানে থেকে জনগণের দুঃখ কষ্ট লাগবে কাজ করছেন। আমরা তার কর্মী হিসেবে নির্বাচনী এলাকা সহ বিভিন্ন এলাকার মানুষের দুঃখ কষ্টের খোজ খবর নিচ্ছি এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছাও পৌছে দিচ্ছি।

বিজ্ঞাপন



অসীম কুমার উকিল ও অপু উকিল বলেন, এই করোনা দূর্যোগে সকলকে সরকারের দেয়া নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে ঈদ উদযাপন করতে হবে। বিত্তশালীদের প্রতি আহবান জানিয়ে আরো বলেন, যাতে প্রতিবেশী কোন অস্বচ্ছল লোক ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হন সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে। তারা কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকা সহ সারা দেশের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানান। সেই সঙ্গে বন্যা কবলিত মানুষদের পাশে দাড়ানোর জন্য প্রশাসন ও দলের সর্বস্তরের নেতাকর্মীদের বিনম্ন আহবান জানান।

বিজ্ঞাপন

আরো পড়ুন>>> কেন্দুয়ায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x