13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

কেন্দুয়া পৌরসভা নির্বাচন নৌকার পক্ষে একাট্রা আওয়ামীলীগঃ নিরব বিএনপি

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি:

বিজ্ঞাপন

ঘুরে দাড়িয়েছেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সব নেতাকর্মী। বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপির পৃষ্টপোষকতায় নৌকার পক্ষে একাট্রা আওয়ামীলীগ। আসন্ন ১৬ জানুয়ারি কেন্দুয়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী মোঃ আসাদুল হক ভূঞার সমর্থনে প্রতিদিনই পৌর এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করছেন কেন্দুয়া উপজেলার ১৩ টি ইউনিয়নের আওয়ামীলীগ, ছাত্রলীগ ও তার সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

তারা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার পক্ষে ভোট চাইছেন। শুক্রবার যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক সুব্রত পাল এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত দাস পৌর এলাকার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে পথসভা করেন। শনিবার পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে উপজেলার সান্দিকোনা, নওপাড়া, মোজাফরপুর, পাইকুড়া ও যুবলীগের জেলা ও উপজেলা নেতারা আসাদুল হক ভ‚ঞার সমর্থনে নৌকার প্রচারনা চালান। এসব নেতাকর্মীদের গণসংযোগের ফলে ভোটাররা দারুন ভাবে উজ্জ্বীবিত হচ্ছেন। তারা পৌর এলাকার ভোটারদেরকে দিচ্ছেন বিভিন্ন উন্নয়ন প্রতিশ্রুতি।

নৌকার প্রার্থী বর্তমান মেয়র মোঃ আসাদুল হক ভূঞা বলছেন, বিগত ১৫ বছরে যেসব উন্নয়ন হয়নি আমি ৫ বছরে এর চেয়ে বেশি উন্নয়ন করেছি। তৃতীয় শ্রেনীর পৌরসভা থেকে দ্বিতীয় শ্রেনীতে উন্নিত হয়েছে। তিনি বলেন, এবার নৌকা জিতলে আপনার প্রথম শ্রেনীর পৌরসভায় বসবাস করবেন ইনশাল্লাহ। তিনি আরো বলেন, নৌকায় ভোট দিন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন, আমি প্রধানমন্ত্রীর নির্দেশনায় পৌরসভার সকল প্রকার উন্নয়ন করে সবার মুখে হাসি ফুটাব। এদিকে প্রতিদ্বন্ধী বিএনপির প্রার্থী একেবারেই নিরব।

বিজ্ঞাপন

মাঝে মধ্যে তাকে একা একা গণ সংযোগ করতে দেখা যায়। পথে ঘাটে ধানের শীষের কিছু কিছু পোষ্টার সাটানো থাকলেও দলীয় নেতাকর্মীদের মুখে ধানের শীষের কোন প্রচারনা নেই। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী শফিকুল ইসলাম শফিকের সঙ্গে জেলা বিএনপির সদস্য সচিব নেত্রকোনা-৩ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির বিজিত প্রার্থী রফিকুল ইসলাম হিলালী সহ বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন। কিন্তু এর পর আর তাদেরকে ধানের শীষের প্রচারনায় কোন দিন পৌর এলাকায় দেখা যায়নি। শফিকুল ইসলাম শফিক বলেন, আমি একা একাই ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছি। তিনি একটি সুষ্টু নির্বাচন দাবী করেন।

আরো পড়ুন: ৫০ বছরেও মুক্তিযোদ্ধার স্বীকৃতি মেলেনি এখলাছ উদ্দিনের

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x