13.7 C
New York
মঙ্গলবার, জানুয়ারি ১৯, ২০২১

কেন্দুয়া বাজার কমিটির আয়োজনে পৌর নির্বাচনী সভা অনুষ্ঠিত

রাখাল বিশ্বাস, কেন্দুয়া প্রতিনিধি:

বিজ্ঞাপন

আগামী ১৬ জানুয়ারী কেন্দুয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কেন্দুয়া বাজার কমিটি ও ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে রোববার রাতে বাহার মার্কেটে জনসভা করা হয়েছে।

বিজ্ঞাপন

কেন্দুয়া বাজার কমিটি সভাপতি ও পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক ভূইয়ার সভাপতিত্বে এবং বাজার কমিটির সধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগ যুগ্মসম্পাদক কামরুল হাসান ভূইয়ার সঞ্চালনায় প্রধান অথিতির বক্তব্য রাখেন কেন্দুয়া পৌরসভার মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সধারণ সম্পাদক আসাদুল হক ভূঞা।

তিনি বলেন এই বাজার ও ব্যাবসায়ীদের প্রতি আমার সবসময়ই সু-দৃষ্টি রয়েছে। নেত্রকোণা-৩ আসনের সংসদ্য সদস্য, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিলের সহযোগীতায় কেন্দুয়া পৌরসভাটিকে তৃতীয় শ্রেণি থেকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করেছি। আপনাদের প্রত্যেকের কাছে আমি নৌকা মার্কায় একটি করে ভোট চাই। তিনি আরও বলেন, এই পৌরসভাটিকে আমি মডেল পৌরসভায় রূপান্তরিত করতে চাই।

বিজ্ঞাপন

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পৌর আওয়ামীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জুয়েল, বাজার ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বজলুর রহমান, সাবেক ওয়ার্ড কাউন্সিল আশরাফ উদ্দিন ভূঞা, ব্যবসায়ী সৈয়দ আবু রাগেব সাজেদ, শান্ত মেম্বার, সাইফুল ইসলাম আঙ্গুর, হুমায়ুন করিব, দোকান কর্মচারীর ইউনিয়নের স্বপন সরকার প্রমুখ। এছাড়া ৬নং ওয়ার্ডের সংরক্ষিত ও সাধারণ কাউন্সিল প্রার্থীরাও তাদের পক্ষে ভোট চেয়ে বক্তব রাখেন।

আরো পড়ুন: তুরস্ক রাষ্ট্রদূতের চুয়েট ক্যাম্পাস পরিদর্শন ও মতবিনিময়

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x