গজারিয়ায় যুবক কে নির্যাতনকারী ইউপি সদস্য গ্রেফতার

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের গজারিয়ায় শ্যালিকার প্রেমিককে মারধরের ঘটনায় আল-মামুন নামে ইউপি সদস্য দুলাভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার বাউশিয়া ইউনিয়নের ওই ইউপি সদস্য ও তার শ্বশুর মিলন সরকারকে গ্রেপ্তার করা হয়।

এর আগে উপজেলা বাউশিয়া এলাকায় গত ২৪ অক্টোবর রাতে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে দেখা করতে গেলে ইউপি সদস্য মামুনের হাতে মধ্যযুগীয় কায়দায় মারধরের শিকার হয় তামিম হোসেন (১৭) নামে এক স্কুলছাত্র।

পরে মারধরের একটি ভিডিও সামাজিকযোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে স্থানীয় ও জেলাব্যাপী আলোচনার সৃষ্টি হয়। আহত তামিম উপজেলার চরবাউশিয়া বড় কান্দিগ্রামের আলম বেপারীর ছেলে এবং স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, স্কুলছাত্র তামিমের পায়ে ইট দিয়ে মধ্যযুগীয় কায়দায় আঘাত করে থ্যাতলে দিচ্ছে একজন। একই সময় আরো কয়েকজন তাকে মারধর করছে।

আহত ছাত্র তামিম ও তার স্বজনরা জানায়, ইট দিয়ে আঘাতকারী ব্যক্তিটি বাউশিয়া ৮নং ইউপি সদস্য আল মামুন।

তারা জানান, ইউপি সদস্য মামুনের শ্যালিকার সাথে তামিমের প্রায় দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত ২৪ অক্টোবর (শনিবার) তামিমকে ফোনে একাধিকবার এসএমএস ও কল করে দেখা করতে বলে ওই ইউপি সদস্যের শ্যালিকা। রাত ১০টার দিকে ওই স্কুলছাত্র মামুনের বাড়িতে প্রেমিকার সাথে দেখা করতে গেলে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে যায়।

এ সময় আল-মামুন তার স্ত্রীসহ ৪-৬ জন তাকে ডাকাত অপবাদ দিয়ে ছাদে নিয়ে আটকে রেখে বেধড়ক মারধর করে। ইট দিয়ে পা থ্যাতলে দেয়, এসময় মারধরে সে অজ্ঞান হয়ে যায়। পরে স্থানীয় সহযোগিতায় স্বজনরা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক ঢাকা মেডিকেলে স্থানান্তর করেন।

এদিকে গ্রেপ্তারের আগে উল্টো অভিযোগ করে ইউপি সদস্য আল মামুন বলেন, তামিম ডাকাতির উদ্দেশ্যে তার বাড়িতে প্রবেশ করে তার শ্যালিকার শ্লীলতাহানির চেষ্টা করে। এজন্য তারা যৌন হয়রানির অভিযোগ এনে গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

গজারিয়া থানার ওসি (ভারপ্রাপ্ত) মামুন আল রশিদের জানান, উভয় পক্ষ থেকে থানায় দুটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। ইউপি সদস্য ও তার শ্বশুরকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিজয়া দশমী উপলক্ষে সাংসদ এমিলি’র বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here