1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. mdsayedhossain5@gmail.com : Md Sayed Hossain : Md Sayed Hossain
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
গফরগাঁওয়ে পাগলা থানা এলাকায় চোর ডাকাতের উৎপাত বেড়েছে।  - durjoy bangla | দুর্জয় বাংলা
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ




গফরগাঁওয়ে পাগলা থানা এলাকায় চোর ডাকাতের উৎপাত বেড়েছে। 

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধিঃ
  • বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০, ২:৩৬ অপরাহ্ণ
  • ১১৮৫ বার পঠিত

গফরগাঁও উপজেলার পাগলা থানার টাংগাব ইউনিয়ন সহ আশেপাশের কয়েকটি গ্রামে প্রতিনিয়ত চুরি ডাকাতির অহরহ ঘটনা প্রতি রাতেই ঘটছে বলে এলাকাবাসী জানান।

জানা যায় বারইহাটি,আংগারি, রৌহা, দাওয়া দাইর সহ এলাকার জনগণ চোর ডাকাত ও মাদক ব্যবসায়ীদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে। অত্র গ্রামের নিরীহ জনগণ এলাকার আশেপাশের চিহ্নিত উঠতি বয়সের নব্য চোর ডাকাত হওয়ায় ভয়ে কেউ মুখ খুলতে সাহস করছেন না। তদুপরি একটি দলের সমর্থন থাকায় এদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করতে ভয় পান,যারা পূর্বে পাগলা থানায় চোর ডাকাতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন কোন কার্যকরী ভুমিকা না থাকায় এলাকার সাধারণ জনগণ হতাশা নিয়ে বাড়ী ফিরে এসেছেন।

গত বৃহস্পতিবার রাতে বারই হাটি গ্রামের বেপারি বাড়ির ফজলুল হক ক্বারির ঘরে দুর্ধর্ষ ডাকাতি হয় এবং ডাকাতের দল ঘর থেকে স্বনালংকার সহ দামী সব মালামাল লুটপাট করে নিয়ে যায় এবং ব্যাপক হুমকি দিয়ে যায়,ভয়ে তারা মুখ খুলতে সাহস পাচ্ছে না। চোর ডাকাতদের ভয়ে গ্রামের অসহায় পরিবারগুলো আতংকগ্রস্ত হয়ে আছে।

কিছু দিন পূর্বে হতদরিদ্র কৃষক মানিকের একটি গরু চোরে নিয়ে যায়,অভিযোগ আছে গরুটি বারই হাটি মোল্লার বিটায় নিয়ে চোরের দলের সদস্যরা মিলে জবাই করে খেয়ে ফেলেন,পাগলা থানায় একটি অভিযোগ দায়ের করা আছে কিন্তু প্রতিকার নেই। পুলিশ প্রশাসনের কোন প্রতিকার না থাকায় চোর ডাকাতদের সাহস দিন দিন বেড়েই চলছে এলাকাবাসীর অভিযোগ।

জহিরুল মেম্বার জানান,বারই হাটি বাশবাড়ি বিটার কাছে নিয়মিত রাতে রাস্তায় গাছ,বাশ ও ইট ফেলে রাতের আঁধার হলেই বিভিন্ন যানবাহনের গতিরোধ করে প্রতিদিন ডাকাতি ছিনতাই করে যাচ্ছে।

মেম্বার জহিরুল আরও বলেন,আমি বয়লার পোল্ট্রি ফিডের ব্যবসা করার কারণে গতকাল রাতে ফিডের বড় পিকাপ ভ্যান যাওয়ার সময় রাত আনুমানিক ১১ টার দিকে আটকিয়ে ডাকাতি শুরু করে এবং তাৎক্ষণিক খবর পেয়ে ঐ স্থানে গিয়ে ডাক চিৎকার দিলে ডাকাতদের গ্রুপ পালিয়ে যায়,আমি পিকাপ ভ্যানটিকে কিছুটা আগাইয়া দিয়ে আসার সময়, আমার সিএনজি ডাকাত দল আটকিয়ে দা দিয়ে কোপ দিলে গাড়ির গ্লাস ভেঙ্গে যায়। আমি সহ সিএনজি ড্রাইভার পুনরায় ডাক চিৎকার শুরু করিলে পুনরায় ডাকাতরা পালিয়ে যায়। এছাড়া ও এই স্থান থেকে বিদ্যুৎ এর ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে এলাকাবাসী খোঁজ পেলে মাটিতে রেখে চলে যায়।

মোহাম্মদ জাকির হোসেন বলেন,বারইহাটি গ্রাম জনবহুল থাকায় অনেক শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। এখানে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য চরম পর্যায়ে থাকায় সমাজ ও জীবন হুমকিতে পড়ার আশংকা। অত্র এলাকায় অভিবাবকরা সবসময় আতংকে থাকেন। এলাকাবাসী অভিযোগ করেন কিছু পুরনো ডাকাতদলের গ্রুপের সদস্যরা অল্প বয়সের ছেলেদেরকে মাদক ব্যবসা ও চুরি ডাকাতি ছিনতাইয়ের মতো পেশায় নিয়োজিত করছেন। অত্র এলাকায় বিভিন্ন জায়গা থেকে নতুন ছেলেদের ঘোরাঘুরি করতে দেখা যায় এবং বিভিন্ন থানা এলাকার চিহ্নিত ডাকাতরা এখানে এসে ঘোরাঘুরি করে। কিছু দিন আগে টোকের বাজারের ঘটে যাওয়া হত্যা কান্ডের মামলার আসামিরাও নিরাপদ আশ্রয় মনে করে এই পাগলাথানাধীন এই অঞ্চলকে নিরাপদ আশ্রয় মনে করে অবাধে চলাফেরা করেন।

পাগলা থানা অফিসার ইনচার্জ শাহিনুজ্জামান বলেন চোর ডাকাত, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে।

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ
durjoybangla.conlm_৮ বছরে







©২০১৩-২০২০ সর্বস্তত্ব সংরক্ষিত | দুর্জয় বাংলা

কারিগরি সহযোগিতায় দুর্জয় বাংলা